২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পাশবিক নির্যাতনের শিকার ঢাবি ছাত্রী চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন

পাশবিক নির্যাতনের শিকার ঢাবি ছাত্রী চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন - ছবি : সংগৃহীত

রাজধানীর কুর্মিটোলায় ধর্ষণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সেই ছাত্রী চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। nআজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার থেকে বাড়ি যান তিনি। ঢামেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মেয়েটি সব ধরনের ট্রমা ও সমস্যা কাটিয়ে এখন সুস্থ আছে। তাই বোর্ড চিকিৎসকদের পরামর্শে তাকে রিলিজ দেয়া হয়েছে। এছাড়া পরে কোনো সমস্যা হলে তাকে আবারও আসতে বলা হয়েছে বলে জানান তিনি।

পরিচালক নাসির উদ্দিন জানান, যাওয়ার আগে ছাত্রীর বাবা ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, পুলিশ, র‌্যাব, সাংবাদিক, ও ঢামেক কর্তৃপক্ষকে সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

গত ৫ জানুয়ারি বিকেলে বিশ্ববিদ্যালয়ের বাসে ওই ছাত্রী তার এক বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। সন্ধ্যা পৌনে ৭টার দিকে কুর্মিটোলা নামার পর তাকে ফুটপাতের ঝোপে নিয়ে ধর্ষণ করে এক সিরিয়াল র‌্যাপিস্ট।

রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে ওই শিক্ষার্থী প্রথমে তার বান্ধবীর বাসায় যান। সেখান থেকে বান্ধবীসহ অন্য সহপাঠীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনার তিনদিনের মাথায় ওই ছাত্রীর ধর্ষককে গ্রেফতার করে র‌্যাব। ধর্ষক মজনু পেশায় হকার ও চুরি-ছিনতাইয়ের সাথেও জড়িত। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement