২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কুড়িগ্রামে সার্চ ফর হিউম্যানিটির শীতবস্ত্র বিতরণ

-

দেশের সবচেয়ে দরিদ্রতম জেলা কুড়িগ্রামে শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী ও মানবতাবাদী সংগঠন ‘সার্চ ফর হিউম্যানিটি ফাউন্ডেশন’। কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার গরু ভাসার চর ও কাঠগিরীর চরের পাঁচ শতাধিক পরিবার, দুস্থ্-দরিদ্র, প্রতিবন্ধি, এতিম ও ছিন্নমূল শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

শুক্রবার চর দুটিতে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। কম্বল বিতরণ কার্যক্রমটি পরিচালনা করেন সার্চ ফর হিউম্যানিটি ফাউন্ডেশনের সেন্ট্রাল কমিটির সদস্য আবু সুফিয়ান অভি। এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের কোষাধক্ষ্য হাসান আলি সোহাগ, নির্বাহী সদস্য সানজিদা তমা, ইমাম হোসেন, শোয়েব বোরহান, উত্তম কুমার, ফারুক রিয়াজ, ইউসুফ জনি, ফারজানা ইরা, রুবায়েত আহমেদ, দীপ্র রয়, সাদিক রায়হান অপু প্রমুখ।

বিভিন্ন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সমন্বয়ে গড়া আর্তমানবতার সেবায় নিয়োজিত সংগঠন ‘সার্চ ফর হিউম্যানিটি ফাউন্ডেশন’ ২০১৬ সালের ১০ জানুয়ারি গাইবন্ধায় শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম করে। এরপর থেকে প্রতিবছরই উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় শীতবস্ত্র বিতরণ করে আসছে সংগঠনটি। গেল বছর কুড়িগ্রামের রাজার হাট উপজেলায় অনুষ্ঠিত হয় সার্চ ফর হিউম্যানিটি ফাউন্ডেশনের কম্বল বিতরণ।

সার্চ ফর হিউম্যানিটি ফাউন্ডেশনে অসহায়-দুস্থ্য মানুষের সেবার পাশাপাশি ব্লাড ডোনেট, পরিবেশ, মাদক ও অটিজ নিয়ে কাজ করে থাকে। রাজধানীর মোহাম্মদপুরে ‌‘শিশুকলি পাঠশালা’ নামে সংগঠনটির একটি স্কুল রয়েছে। যেখানে সুবিধা বঞ্চিত পথশিশুদের বিনা মূল্যে শিক্ষা দেয়া হয়।
সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ



premium cement