২১ জানুয়ারি ২০২০

কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সভাপতি আরিফ, সম্পাদক সাজ্জাদ

কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সভাপতি আরিফ, সম্পাদক সাজ্জাদ - ছবি : নয়া দিগন্ত

পুরান ঢাকার ঐতিহ্যবাহী কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতি (কনকসাস) ২০২০ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাঈন উদ্দিন আরিফ ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার সাজ্জাদ হোসাইন নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সকাল দশটা থেকে কলেজ ক্যাম্পাসে অবস্থিত সাংবাদিক সমিতির কার্যালয়ে শুরু হয় ভোট গ্রহণ। ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ প্রতিদিনের ক্রাইম রিপোর্টার আলী আজম। ফলাফল ঘোষণার আগে সংক্ষিপ্ত বক্তব্য দেন নির্বাচন কমিশনার ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের দপ্তর দম্পাদক এবং দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম রাজী। ভোট গ্রহণে নির্বাচন কমিশনকে সার্বিক ভাবে সহযোগীতা করেন বিএনসিসির কবি নজরুল কলেজ শাখার প্রধান বাকি বিল্লাহসহ ৬ সদস্যের একটি প্রতিনিধি দল। এ সময় সাংবাদিক সমিতির নির্বাচন পর্যবেক্ষণ করতে আসেন ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক হাসিমুন নাহার, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. মাহমুদা আখতার ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মোঃ তৈমুর হোসেন।

নির্বাচনে বিজয়ী অন্যান্যরা হলেন- সহ সভাপতি দৈনিক খোলা কাগজের সালেহ্ আহমেদ। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক অধিকারের সবুজ আলম ফিরোজ। যুগ্ন সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের শাহিন আলম; দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দৈনিক আমাদের সময়য়ের যায়েদ হোসেন মিশু এবং অর্থ সম্পাদক পদে ব্রেকিং নিউজ ডটনেটের আতিক হাসান শুভ নির্বাচিত হয়েছেন।

এছাড়া নারী সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন দেশ রুপান্তরের শ্রাবণী আক্তার এ্যামি। পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ক্যাম্পাস লাইভ ২৪ ডটকমের ইমরান হোসাইন। কার্য নির্বাহী সদস্য পদে আমির হোসেন সবুজ ও এমজিএইচ নোমান নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, এবছর নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৩৭ জন। নির্ধারিত সময়ের মধ্যে ৩৩ জন ভোটার ভোট দিয়েছেন।


আরো সংবাদ

শ্রীপুরে স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ পর্তুগালে আ’লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১ ৩০ জুন পর্যন্ত জরিমানা ছাড়া গাড়ির কাগজপত্র হালনাগাদের সুযোগ শপথ নিলেন মোছলেম উদ্দিন এমপি খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ১১ ফেব্রুয়ারি সিলিন্ডার গ্যাসের মূল্য নির্ধারণে পদক্ষেপ জানতে হাইকোর্টের রুল স্কাউটিংয়ের শিক্ষা জীবনে প্রতিফলন করা গেলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে : রাষ্ট্রপতি ঢাকায় ৫৪ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ ভারতে মুসলিম জনসংখ্যা বৃদ্ধির হার কমছে উড়োজাহাজের নাটবল্টু খুলে লুকিয়ে স্বর্ণ আনছে কারা? ঢাকার ট্রাফিক সিগনালে অব্যবস্থাপনার প্রতিবেদন দাখিলের নির্দেশ

সকল




krunker gebze evden eve nakliyat