২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঋত্বিক ‘‌ক্রাশ’‌, তাই স্ত্রীকে খুন করল স্বামী

- ছবি : সংগৃহীত

অভিনেতা–অভিনেত্রীদের অনেক ফ্যান–ফলোয়ার থাকে। ভাল লাগার জায়গা থাকে তাদের প্রতি। কিন্তু একজনের ভাল লাগা এবং তা অন্যজনের হিংসার কারণ হয়ে দাঁড়ানো, আর তা থেকে খুনের ঘটনা এটা বোধহয় বিরল।

তবে বিরল হলেও বাস্তবে এমনই ঘটেছে। আর কাঠগড়ায় দাঁড়িয়েছে বলিউড অভিনেতা তথা মাসল ম্যান খ্যাত ঋত্বিক রোশন। এই বলিউড অভিনেতার প্রতি অ্যাফেকশন বা ভাল লাগা ছিল এক গৃহবধূর। তার ফলে হিংসা হয় তার স্বামীর। রাগের চোটে স্ত্রীকে খুন করে সেই স্বামী, এমনই অভিযোগ পাওয়া গেল।

এই ঘটনা নিয়ে এখন জোর চর্চা শুরু হয়েছে। কারণ একটা দাম্পত্য সম্পর্ক বলিউড তারকার জন্য হত্যালীলায় পরিণত হবে, এটা ভাবা বেশ কঠিন।

পুলিশ সূত্রে জানা যায়, দীনেশ্বর বুদিদাত (‌৩৩)‌ খুন করেছেন তার স্ত্রী ডন্নি ডোজয়কে (‌২৭)‌। শুক্রবার স্ত্রীকে খুন করার পর গাছে পর্যন্ত ঝুলিয়ে দেয়। কারণ স্ত্রী অসম্ভব পছন্দ করতেন বলিউড অভিনেতা ঋত্বিককে। যা পছন্দ করতেন না স্বামী এবং কার্যত হিংসা করতেন।

প্রায়ই গালিগালাজ করতেন স্ত্রীকে। এমনকী এটাই একটা বিবাদের কারণ হয়ে দাঁড়িয়েছিল। যা শেষ হল খুনের মধ্য দিয়ে।

তবে স্বামী দীনেশ্বর বুদিদাতকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে তোলা হলে তিনি প্রথমে উল্টোপাল্টা কথা বলতে থাকেন। পরে তিনি স্বীকার করেন স্ত্রীকে খুনের কথা।

আদালতে দাঁড়িয়ে অভিযুক্ত জানান, অনেক নিষেধ করেছিলাম। তারপরও শুধু ঋত্বিকের সিনেমা দেখত। তার সিনেমার গান শুনতো ও গাইত। যা আমি পছন্দ করতাম না। আমার হিংসা হতো। তা থেকেই খুনের ঘটনা ঘটেছে। যদিও ঘটনাস্থল নিউইয়র্কে। ‌‌আজকাল।


আরো সংবাদ



premium cement
ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের

সকল