২২ জানুয়ারি ২০২০

ফয়সালের নেতৃত্বে তৃতীয়বারের মতো হলো ‘অল টারবো কার শো ২০১৯’

-

শনিবার রাজধানীর আন্তর্জাতিক বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো ‘অল টারবো কার শো ২০১৯’। ইভো ও এসটিআই ওনার্স ক্লাব বাংলাদেশের উদ্যোগে এবং এর ফাউন্ডার ফয়সাল মৃত্তিকের নেতৃত্বে চমৎকার একটি ইভেন্ট উপস্থিত সকলে বেশ উপভোগ করেন। দুপুরে অনুষ্ঠান শুরু হলেও সন্ধ্যায় তা জমে ওঠে। এ অনুষ্ঠানে ঢাকার উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম, সংগীতশিল্পী তাহসান খান যথাক্রমে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মেয়র আতিকুল ইসলাম বলেন, খুবই ভালো একটি উদ্যোগ এটি। আর একটা বিষয় রাস্তার সেফটি নিয়ে, সিগন্যাল মানা নিয়ে আমাদের অ্যাওয়ারনেস ক্যাম্পেইন করতে হবে। রাস্তার পুশ বাটন মেইনটেইন করে চলতে হবে। রাস্তার ট্র্যাফিক আইন মেনে চলতে হবে আমাদের। আর গুলশান, মিরপুর, উত্তরার কিছু রাস্তায় সপ্তাহে ছুটির দিনে কমিউনিটি বেস করে রোড ফ্রি করে দেয়া হবে তোমাদের জন্য। কিছু সময়ের জন্য অন্য গাড়ি সেদিন চলবে না। ফাউন্ডার ফয়সাল মৃত্তিক বলেন, রাস্তার নিয়ম মেনে সকলে নিরাপদে ড্রাইভ করবে এটাই চাওয়া আমাদের। এই ধরনের গাড়ি বাংলাদেশে যারা ইমপোর্ট করছে এবং আমাদের শোতে বিশ্বাস ইমপোর্টার ও কো-ফাউন্ডার সজীব আহমেদ হাসানকে বিশেষ ধন্যবাদ জানাতে চাই। এছাড়া যারা এই ক্লাবের সদস্য আছে সকলের সহযোগিতায় এই শোটি আজ করা সম্ভব হয়েছে। দেশের বাইরের মতো দেশেও আমরা এই ধরনের বড় শোর আয়োজন করতে চাই এবং রোড সেফটি নিয়ে, স্পোর্টস কারের বিষয়ে আপডেট, মেইনটেইন্সসহ নানা বিষয় শেয়ার করতে চাই।

অনুষ্ঠানে গায়ক ও অভিনেতা তাহসান খান উপস্থিত হয়ে বলেন, এই ধরনের শোতে এসে বেশ ভালো লাগছে। গান শোনার পাশাপাশি গাড়ি ড্রাইভ করা, লং ড্রাইভে যেতে অন্য সবার মতো আমিও পছন্দ করি। তবে আইন মেনে সুন্দরভাবে গাড়ি চালাতে হবে আমাদের। এরপর তাহসান খান ‘দূরে তুমি দাঁড়িয়ে’ ও ‘আলো আলো’ শিরোনামের দুটি গান গেয়ে শোনান।
অনুষ্ঠানের শেষে মেয়র আতিকুল ইসলাম, সংগীতশিল্পী তাহসান খান, ফাউন্ডার ফয়সাল মৃত্তিক, কো-ফাউন্ডার সজীব আহমেদ হাসানসহ আরো অনেকের উপস্থিতিতে মূল মঞ্চে প্রাইড রেসার ফর বাংলাদেশ ক্যাটাগরিতে অভিক আনোযারকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
এছাড়া অনুষ্ঠানের প্রধান অতিথি ফাউন্ডার ফয়সাল মৃত্তিক, কো-ফাউন্ডার হাসান আহমেদ সজিবসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য তাহসিন রহিম, অনজি আহলান গাজিকে অ্যাওয়ার্ড প্রদান করেন। অনুষ্ঠানে ইভো ১০, জাগুয়ার, রেনজ রোভার, পোরশেসহ নানান ব্র্যান্ডের কার সাজানো ছিল। অনুষ্ঠানের সবশেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে টাইটেল স্পন্সর হিসেবে ছিল বিশ্বাস ইমপোটারর্স, পাওয়ার্ড বাই লে মেরিডিয়ান হোটেল। কো-স্পন্সর হিসেবে ছিল স্পিড ফায়ার, নূর করপোরেশন প্লাটিনাম উইলস কারপ্রো এবং অটো এক্সপ্রেস।
সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ

শ্রীপুরে নামের সাথে মিল করাতকলের মালিকের পরিবর্তে জেল খাটছেন চাবিক্রেতা সন্তুষ্টি যে অন্তত বিচার শেষ হয়েছে : আইনমন্ত্রী ডিএনসিসি উদ্দেশ্যমূলক মশক নিয়ন্ত্রণ বিজ্ঞাপন প্রচার করছে : ইসলামী আন্দোলন স্যার ফজলে হাসান আবেদ জনকল্যাণের রোল মডেল : হোসেন জিল্লুর স্পিকারের সাথে নেপালের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ রাজধানীতে বন্ধুর বাসা থেকে বান্ধবীর লাশ উদ্ধার আর্থ-সামাজিকভাবে বাংলাদেশকে আরো উন্নত দেখতে চাই ভারতের রাষ্ট্রপতি শিল্পলবণ আমদানির নামে ভোজ্যলবণ আমদানি করা যাবে না : শিল্পমন্ত্রী ভিকারুননিসায় আসনের অতিরিক্ত ভর্তি কেন অবৈধ নয় চট্টগ্রামের আ’লীগ নেতা এজাজ চৌধুরীকে দুদকে জিজ্ঞাসাবাদ খিলক্ষেতে র্যাবের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত

সকল

নীলফামারীতে আজ আজহারীর মাহফিল, ১০ লক্ষাধিক লোকের উপস্থিতির টার্গেট (১৬৫০১)ইসরাইলের হুমকি তালিকায় তুরস্ক (১৪৪৩৭)বিজেপি প্রার্থীকে হারিয়ে মহীশূরের মেয়র হলেন মুসলিম নারী (১৩৭৯৮)আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ (৮৩৩৩)জয় বাংলা স্লোগান দিয়ে তাবিথের প্রচারণায় হামলা (৮০৯০)মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত (৫৮৭৫)মৃত ঘোষণার পর মা কোলে নিতেই নড়ে উঠল সদ্য ভূমিষ্ঠ শিশুটি (৫৭৭৪)তাবিথের ওপর হামলা : প্রশ্ন তুললেন তথ্যমন্ত্রী (৫৪৪১)দ্বিতীয় স্ত্রী তালাক দিয়ে ফিরলেন স্বামী, দুধে গোসল দিয়ে বরণ করলেন প্রথমজন (৫৩৯৭)ইশরাককে ফুল দিয়ে বরণ করে নিলো ডেমরাবাসী (৪৬৪২)



unblocked barbie games play