২৪ জানুয়ারি ২০২০

ফয়সালের নেতৃত্বে তৃতীয়বারের মতো হলো ‘অল টারবো কার শো ২০১৯’

-

শনিবার রাজধানীর আন্তর্জাতিক বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো ‘অল টারবো কার শো ২০১৯’। ইভো ও এসটিআই ওনার্স ক্লাব বাংলাদেশের উদ্যোগে এবং এর ফাউন্ডার ফয়সাল মৃত্তিকের নেতৃত্বে চমৎকার একটি ইভেন্ট উপস্থিত সকলে বেশ উপভোগ করেন। দুপুরে অনুষ্ঠান শুরু হলেও সন্ধ্যায় তা জমে ওঠে। এ অনুষ্ঠানে ঢাকার উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম, সংগীতশিল্পী তাহসান খান যথাক্রমে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মেয়র আতিকুল ইসলাম বলেন, খুবই ভালো একটি উদ্যোগ এটি। আর একটা বিষয় রাস্তার সেফটি নিয়ে, সিগন্যাল মানা নিয়ে আমাদের অ্যাওয়ারনেস ক্যাম্পেইন করতে হবে। রাস্তার পুশ বাটন মেইনটেইন করে চলতে হবে। রাস্তার ট্র্যাফিক আইন মেনে চলতে হবে আমাদের। আর গুলশান, মিরপুর, উত্তরার কিছু রাস্তায় সপ্তাহে ছুটির দিনে কমিউনিটি বেস করে রোড ফ্রি করে দেয়া হবে তোমাদের জন্য। কিছু সময়ের জন্য অন্য গাড়ি সেদিন চলবে না। ফাউন্ডার ফয়সাল মৃত্তিক বলেন, রাস্তার নিয়ম মেনে সকলে নিরাপদে ড্রাইভ করবে এটাই চাওয়া আমাদের। এই ধরনের গাড়ি বাংলাদেশে যারা ইমপোর্ট করছে এবং আমাদের শোতে বিশ্বাস ইমপোর্টার ও কো-ফাউন্ডার সজীব আহমেদ হাসানকে বিশেষ ধন্যবাদ জানাতে চাই। এছাড়া যারা এই ক্লাবের সদস্য আছে সকলের সহযোগিতায় এই শোটি আজ করা সম্ভব হয়েছে। দেশের বাইরের মতো দেশেও আমরা এই ধরনের বড় শোর আয়োজন করতে চাই এবং রোড সেফটি নিয়ে, স্পোর্টস কারের বিষয়ে আপডেট, মেইনটেইন্সসহ নানা বিষয় শেয়ার করতে চাই।

অনুষ্ঠানে গায়ক ও অভিনেতা তাহসান খান উপস্থিত হয়ে বলেন, এই ধরনের শোতে এসে বেশ ভালো লাগছে। গান শোনার পাশাপাশি গাড়ি ড্রাইভ করা, লং ড্রাইভে যেতে অন্য সবার মতো আমিও পছন্দ করি। তবে আইন মেনে সুন্দরভাবে গাড়ি চালাতে হবে আমাদের। এরপর তাহসান খান ‘দূরে তুমি দাঁড়িয়ে’ ও ‘আলো আলো’ শিরোনামের দুটি গান গেয়ে শোনান।
অনুষ্ঠানের শেষে মেয়র আতিকুল ইসলাম, সংগীতশিল্পী তাহসান খান, ফাউন্ডার ফয়সাল মৃত্তিক, কো-ফাউন্ডার সজীব আহমেদ হাসানসহ আরো অনেকের উপস্থিতিতে মূল মঞ্চে প্রাইড রেসার ফর বাংলাদেশ ক্যাটাগরিতে অভিক আনোযারকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
এছাড়া অনুষ্ঠানের প্রধান অতিথি ফাউন্ডার ফয়সাল মৃত্তিক, কো-ফাউন্ডার হাসান আহমেদ সজিবসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য তাহসিন রহিম, অনজি আহলান গাজিকে অ্যাওয়ার্ড প্রদান করেন। অনুষ্ঠানে ইভো ১০, জাগুয়ার, রেনজ রোভার, পোরশেসহ নানান ব্র্যান্ডের কার সাজানো ছিল। অনুষ্ঠানের সবশেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে টাইটেল স্পন্সর হিসেবে ছিল বিশ্বাস ইমপোটারর্স, পাওয়ার্ড বাই লে মেরিডিয়ান হোটেল। কো-স্পন্সর হিসেবে ছিল স্পিড ফায়ার, নূর করপোরেশন প্লাটিনাম উইলস কারপ্রো এবং অটো এক্সপ্রেস।
সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ

ঢাবিতে ৪ শিক্ষার্থী‌কে রাতভর নির্যাতন ছাত্রলীগের (১১৬০৮)তাবিথের আজকের প্রচারণায় জনতার ঢল (৭৪৩২)ইরানি হামলায় আহত মার্কিন সেনারা গোপনে যেখানে চিকিৎসা নিয়েছে (৬৫৯২)খুলে দেয়া হলো দৌলতদিয়া যৌনপল্লীর বন্ধ থাকা খদ্দের গেট (৫৩০৪)'বলির পাঁঠা' বানানো হয়েছিল আফজাল গুরুকে : বিস্ফোরক অভিনেত্রী (৫১৭৪)সোলাইমানি হত্যায় ট্রাম্পের যে দাবিতে চমকে যান তার উপদেষ্টারাও (৪৯৭১)আযাদ কাশ্মিরকে সব ধরনের সামরিক সমর্থন দেবে পাকিস্তানি সেনারা (৪৮২৬)‘মুক্তিযোদ্ধা ভাতা নিলে অবশ্যই আ’লীগ করতে হবে’ (৪৪৫৫)সূর্যগ্রহণ দেখে দৃষ্টিশক্তি হারালো ১৫ জন (৪২৫৫)লাহোরে বাংলাদেশ খেলবে দিনে, দেখে নিন টি-টোয়েন্টির সূচী (৪২১৯)



lisbongo.com unblocked barbie games play