২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ার গুমাইল উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী শুক্রবার

-

রাজধানীর উপকণ্ঠ আশুলিয়ার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ গুমাইল উচ্চ বিদ্যালয়ের প্রথম পুনর্মিলনী শুক্রবার। ১৯৯৩ সালে প্রতিষ্ঠার পর এই বিদ্যালয় থেকে পাশ করে বহু কৃতি শিক্ষার্থী দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত থেকে নিজেদের মেধার স্বাক্ষর রাখছেন। পুনর্মিলনীতে অংশ নিচ্ছেন কয়েক শত শিক্ষার্থী ও তাদের পরিবার।  

এদিকে অনুষ্ঠান আয়োজকরা জানিয়েছেন, প্রতিষ্ঠার পর থেকে ২০১৯ সাল পর্যন্ত এ বিদ্যালয় থেকে প্রায় দেড় হাজার শিক্ষার্থী পাশ করেছেন। পরে তারা উচ্চ শিক্ষা নিয়ে দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে এখন কর্মরত রয়েছেন। এই প্রথমবারের মতো প্রতিষ্ঠানটি পুনর্মিলনীর আয়োজন করেছে।

পুনর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থাকবেন ‘দি একমি ল্যাবরেটরীজ লিমিটেড’র নির্বাহী পরিচালক মো. হাসিবুর রহমান। সম্মানিত অতিথি থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ মো. সাইদুর রহমান ও মো. কামাল হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের সভাপতি মোমতাজ উদ্দিন ভূঁইয়া। অনুষ্ঠান উদ্বোধন করবেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল বারেক মোল্লা। যথা সময়ে উপস্থিত হয়ে অনুষ্ঠানটি সফল করতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন পুনর্মিলনী কমিটি আহ্বায়ক মো: আব্দুর রশিদ পলান।

সকাল সোয়া নয়টায় পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু হবে দিনের কর্মসূচি। অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে সদস্যদের পরিবারের আড্ডা, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র। বিকেলে ফানুস উড়ানোর মধ্য দিয়ে শেষ হবে পুনর্মিলনী অনুষ্ঠানের কর্মসূচি। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার দৈনিক নয়া দিগন্ত।


আরো সংবাদ



premium cement