২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

সাংবাদিক আবদুল বাকীর ওপর হামলা, ডিআরইউ’র উদ্বেগ

সাংবাদিক আবদুল বাকীর ওপর হামলা, ডিআরইউ’র উদ্বেগ - সংগৃহিত

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য ও এসএ টিভির স্পোর্টস রিপোর্টার আবদুল বাকীর ওপর দুর্বৃত্তের হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করছে ডিআরইউ। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় অফিস থেকে বন্ধুদের সাথে দেখা করতে রাজধানীর ধানমন্ডি লেক পাড়ে যান তিনি। পরে সেখান থেকে বাসায় ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত তার ওপর অতর্কিত হামলা চালায়। কাঁধে থাকা ব্যাগ টান দিয়ে মাটিতে ফেলে দিয়ে মারধর ও ইট দিয়ে কপালে আঘাত করে। রাতেই গুরুতর আহত অবস্থায় ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আবদুল বাকী ধানমন্ডি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (যার নং- ২০৭)।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান আজ শনিবার এক বিবৃতিতে এ ঘটনায় উদ্বেগ ও নিন্দা জানান।

ডিআরইউ নেতৃবৃন্দ, হামলাকারীদের দ্রুত সনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইন-শৃঙ্খলা বাহিনী এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বাবান জানান।

অন্যদিকে, পৃথক আরেক বিবৃতিতে ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি শাহনেওয়াজ দুলাল ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রনি সংগঠনের সদস্য আব্দুল বাকীর ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনার জোর দাবি জানান। 

 


আরো সংবাদ




portugal golden visa
paykwik