২০ অক্টোবর ২০১৯

দুর্নীতিবিরোধী অভিযান নিয়ে যা বললেন ড. আসিফ নজরুল

অধ্যাপক ড. আসিফ নজরুল - ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সভা শেষে দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাদের বিরুদ্ধে দুর্নীতিবিরোধী অভিযান শুরু করেছে সরকার। পাশাপাশি দুর্নীতির অভিযোগে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদ্ককে সরিয়ে ভারপ্রাপ্ত দুইজনকে নিয়োগ দেয়া হয়েছে।

এদিকে প্রশাসনও দুর্নীতির ‘রাঘব বোয়ালদের’ বিরুদ্ধে অভিযান শুরু করেছে। ইতোমধ্যে যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়া ও জি কে শামীমকে আটক করেছে র‌্যাব। এদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ টাকা, অবৈধ অস্ত্র ও বিপুল পরিমাণ মাদক। এসব বিষয় নিয়ে দেশের সর্বত্র বেশ আলোচনা-সমালোচনা চলছে। তবে এবার এ বিষয় নিয়ে মুখ খুললেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আসিফ নজরুল।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ড. আসিফ নজরুল তার ফেসবুক অ্যাকাউন্টে এ বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। নয়া দিগন্ত অনলাইনের পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘দুর্নীতি বিরোধী অভিযানে এখন পর্যন্ত বড় যে দু’জনকে ধরেছে দুজনই বিএনপি/ছাত্রদল থেকে আসা। এরকম ভেজাল আওয়ামী লীগদের টিকে থাকতে হয় অনেক বড় খুটি ধরে। সেই খুটিদের সন্ধান হবে না? গ্রেফতার হবে না তারা? না হলে এ অভিযান আসলে কোনো সুফল বয়ে আনবে না দেশের জন্য।’


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮৪)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৭)



portugal golden visa
paykwik