১৭ অক্টোবর ২০১৯

সিন্ধুকে বিয়ে করতে চান ৭০ বছরের বৃদ্ধ!

সিন্ধুকে বিয়ে করতে চান ৭০ বছরের বৃদ্ধ! রাজি না হলে অপহরণ! - ছবি : সংগৃহীত

এই মুহূর্তে যদি ভারতের সবচেয়ে কাঙ্ক্ষিত নারীদের তালিকা তৈরি করা হয়, তাহলে সন্দেহাতীতভাবে প্রথম সারিতে নাম থাকবে বিশ্বচ্যাম্পিয়ন শাটলার পি ভি সিন্ধুর। ব্যাডমিন্টন কোর্টে তার যেমন সুনাম রয়েছে, তেমনই তার রূপ নিয়েও চর্চা কম হয় না। এ হেন তারকাকে বিয়ে করতে চেয়ে আজব বায়নাক্কা শুরু করলেন বছর ৭০-এর এক বৃদ্ধ। শুধু তাই নয়, সিন্ধুকে বিয়ে করার দাবিতে জেলাপ্রশাসকের কাছে একটি হলফনামাও জমা দিয়েছেন তিনি। হলফনামায় তার দাবি, সিন্ধুর সঙ্গে তার বিয়ের ব্যবস্থা করতে হবে খোদ প্রশাসনকেই। না হলে তিনি ব্যাডমিন্টন তারকাকে অপহরণ করে তার সঙ্গে শুভ পরিণয় সম্পন্ন করবেন।

৭০ বছরের এই বৃদ্ধের নাম মালায়সামি। তামিলনাড়ুর রঙ্গনাথপুরম জেলায় থাকেন তিনি। তার শখ ব্যাডমিন্টন তারকা পি ভি সিন্ধুকেই বিয়ে করবেন তিনি। হোক না বয়স ৭০ বছর, তা বলে কী প্রেম পাবে না! রঙ্গনাথপুরমের জেলাপ্রশাসক প্রতি সপ্তাহে জনতার দরবারে এসে তাদের অভাব অভিযোগের কথা শোনেন। গত সপ্তাহেও তেমনই এক জনতার দরবারের আয়োজন করেন তিনি। সেই জনতার দরবারে এসেই জেলাপ্রশাসকের কাছে পি ভি সিন্ধুকে বিয়ে করার দাবিতে একটি আবেদনপত্র দাখিল করেন তিনি। মজার কথা, সেই আবেদনপত্রে আবার নিজেকে ১৬ বছর বয়সী কিশোর হিসেবে পরিচয় দিয়েছেন ওই বৃদ্ধ।

মালয়সামি জেলাশাসকের দরবারে এসেছিলেন নিজের এবং সিন্ধুর একটি ছবি নিয়ে। জেলাশাসককে জমা দেয়া আবেদনপত্রে তিনি লেখেন, সিন্ধুর কেরিয়ার গ্রাফ তিনি খুব ভালোভাবে পর্যবেক্ষণ করেছেন। হায়দরাবাদি টেনিস তারকাকে তার মনে ধরেছে। এবং তাকেই জীবনসঙ্গী বানাতে চান। ওই আবেদনপত্র তিনি জানিয়েছেন, “আমি এখনো ১৬ বছরের কিশোরের মতোই। আমার জন্ম ২০০৪ সালের মার্চ মাসে।”

সিন্ধুর সঙ্গে যদি তার বিয়ের ব্যবস্থা না করা হয়, তাহলে তিনি টেনিস তারকাকে অপহরণ করে তাকে বিয়ে করবেন বলে হুমকিও দিয়েছেন ৭০ বছরের মালয়সামি। যদিও, তার এই হুমকিকে গুরুতর বলে মনে করছে না প্রশাসন। পুরো ব্যপারটাকে নেহাত রসিকতার ছলেই নেয়া হয়েছে।
সূত্র : সংবাদপ্রতিদিন

 


আরো সংবাদ

ট্রাম্পের 'অতুলনীয় জ্ঞানের' সিদ্ধান্তে বদলে গেল সিরিয়া যুদ্ধের চিত্র (৩২১৮৮)ভারতের সাথে তোষামোদির সম্পর্ক চাচ্ছে না বিএনপি (১৮৪৫৫)মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা (১৪৯৪৬)তুরস্ককে নিজ ভূখণ্ডের জন্য লড়াই করতে দিন : ট্রাম্প (১৪৭০৩)আবরারকে টর্চার সেলে ডেকে নিয়েছিল নাজমুস সাদাত : নির্যাতনের ভয়ঙ্কর বর্ণনা (১৩৮১৫)পাকিস্তানকে পানি দেব না : মোদি (১১২৭৪)১১৭ দেশের মধ্যে ১০২ : ক্ষুধা সূচকে বাংলাদেশ-পাকিস্তানের চেয়ে পিছিয়ে ভারত (৮৯৭০)তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ (৮৮৮৫)বাঁচার লড়াই করছে ভারতে জীবন্ত কবর দেয়া মেয়ে শিশুটি (৮৬৮৭)এক ভাই মেডিকেলে আরেক ভাই ঢাবিতে (৮৫২৩)



astropay bozdurmak istiyorum
portugal golden visa