২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিন্ধুকে বিয়ে করতে চান ৭০ বছরের বৃদ্ধ!

সিন্ধুকে বিয়ে করতে চান ৭০ বছরের বৃদ্ধ! রাজি না হলে অপহরণ! - ছবি : সংগৃহীত

এই মুহূর্তে যদি ভারতের সবচেয়ে কাঙ্ক্ষিত নারীদের তালিকা তৈরি করা হয়, তাহলে সন্দেহাতীতভাবে প্রথম সারিতে নাম থাকবে বিশ্বচ্যাম্পিয়ন শাটলার পি ভি সিন্ধুর। ব্যাডমিন্টন কোর্টে তার যেমন সুনাম রয়েছে, তেমনই তার রূপ নিয়েও চর্চা কম হয় না। এ হেন তারকাকে বিয়ে করতে চেয়ে আজব বায়নাক্কা শুরু করলেন বছর ৭০-এর এক বৃদ্ধ। শুধু তাই নয়, সিন্ধুকে বিয়ে করার দাবিতে জেলাপ্রশাসকের কাছে একটি হলফনামাও জমা দিয়েছেন তিনি। হলফনামায় তার দাবি, সিন্ধুর সঙ্গে তার বিয়ের ব্যবস্থা করতে হবে খোদ প্রশাসনকেই। না হলে তিনি ব্যাডমিন্টন তারকাকে অপহরণ করে তার সঙ্গে শুভ পরিণয় সম্পন্ন করবেন।

৭০ বছরের এই বৃদ্ধের নাম মালায়সামি। তামিলনাড়ুর রঙ্গনাথপুরম জেলায় থাকেন তিনি। তার শখ ব্যাডমিন্টন তারকা পি ভি সিন্ধুকেই বিয়ে করবেন তিনি। হোক না বয়স ৭০ বছর, তা বলে কী প্রেম পাবে না! রঙ্গনাথপুরমের জেলাপ্রশাসক প্রতি সপ্তাহে জনতার দরবারে এসে তাদের অভাব অভিযোগের কথা শোনেন। গত সপ্তাহেও তেমনই এক জনতার দরবারের আয়োজন করেন তিনি। সেই জনতার দরবারে এসেই জেলাপ্রশাসকের কাছে পি ভি সিন্ধুকে বিয়ে করার দাবিতে একটি আবেদনপত্র দাখিল করেন তিনি। মজার কথা, সেই আবেদনপত্রে আবার নিজেকে ১৬ বছর বয়সী কিশোর হিসেবে পরিচয় দিয়েছেন ওই বৃদ্ধ।

মালয়সামি জেলাশাসকের দরবারে এসেছিলেন নিজের এবং সিন্ধুর একটি ছবি নিয়ে। জেলাশাসককে জমা দেয়া আবেদনপত্রে তিনি লেখেন, সিন্ধুর কেরিয়ার গ্রাফ তিনি খুব ভালোভাবে পর্যবেক্ষণ করেছেন। হায়দরাবাদি টেনিস তারকাকে তার মনে ধরেছে। এবং তাকেই জীবনসঙ্গী বানাতে চান। ওই আবেদনপত্র তিনি জানিয়েছেন, “আমি এখনো ১৬ বছরের কিশোরের মতোই। আমার জন্ম ২০০৪ সালের মার্চ মাসে।”

সিন্ধুর সঙ্গে যদি তার বিয়ের ব্যবস্থা না করা হয়, তাহলে তিনি টেনিস তারকাকে অপহরণ করে তাকে বিয়ে করবেন বলে হুমকিও দিয়েছেন ৭০ বছরের মালয়সামি। যদিও, তার এই হুমকিকে গুরুতর বলে মনে করছে না প্রশাসন। পুরো ব্যপারটাকে নেহাত রসিকতার ছলেই নেয়া হয়েছে।
সূত্র : সংবাদপ্রতিদিন

 


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল