১৮ আগস্ট ২০১৯

সন্তানদের জন্য বাঁচতে চান খায়রুন নেসা : সাহায্যের আবেদন

হাসপাতালের বিছানায় খায়রুন নেসা - ছবি : নয়া দিগন্ত

ধীরে ধীরে নিভে যাচ্ছে কিডনি রোগে আক্রান্ত খায়রুন নেসার জীবন প্রদীপ। দীর্ঘ ছয় বছর ধরেই হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন তিনি। মায়ের অবর্তমানে খায়রুন নেসার স্কুল পড়ুয়া তিন সন্তানও এখন অসহায়। হাসপাতালে স্ত্রীর পাশে অবিরাম সময় দেয়ায় স্বামী নুরুল আমীনের আয় রোজগারের সব পথও বন্ধ হয়েছে অনেক আগেই। অর্থাভাবে স্ত্রীর ঔষধ কেনার সামর্থও নেই তার। অন্যদিকে তিন সন্তানের লেখাপড়াও বন্ধ হওয়ার উপক্রম।

খায়রুন নেসা দৈনিক নয়া দিগন্তের কম্পিউটার বিভাগের কর্মী ফজলুর রহমানের বোন।

দীর্ঘ ৬ বছর যাবত কিডনির জটিল রোগে ভুগছেন ভোলার জেলার উত্তর দিগলদীর খায়রুন নেসা। ঢাকা গণস্বাস্থ্য নগর হাসপাতালের ব্রিগেডিয়ার জেনারেল ডা. মামুন এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, তার কিডনির অবস্থা ভালো নয়। খায়রুন নেসাকে বাঁচাতে নতুন কিডনি সংযোজন করতে হবে। যদিও এতে অনেক টাকার প্রয়োজন।

স্বামী নুরুল আমীন বলেন, আমি চতুর্থ শ্রেণীর কর্মচারী, আমার স্কুলগামী ছোট ছোট তিনটি সন্তান রয়েছে, আমার স্ত্রীর সুস্থতার জন্য আমার পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব হচ্ছে না। বর্তমানে চিকিৎসা ব্যয় নিয়ে আমাদের পরিবার খুবই দুশ্চিন্তাগ্রস্ত। ডাক্তার জানিয়েছেন, দ্রুত চিকিৎসা না হলে কিডনির অবস্থা জটিল হওয়ার আশঙ্কা রয়েছে।

বর্তমানে ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতাল সপ্তাহে দুইটি করে ডায়ালাইসিস দিতে হচ্ছে। টাকার অভাবে আমার স্ত্রীর ডায়ালাইসিস করাও অসম্ভব হয়ে পড়েছে। এ অবস্থায় আমার স্ত্রীর চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন করছি।

সাহায্য পাঠানোর ঠিকানা
মো: ফজলুর রহমান
সঞ্চয়ী হিসাব নং : ২০৫০২১৩০২০২০২২১০১
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড
দিলকুশা কর্পোরেট শাখা

যোগাযোগ : মোবাইল নম্বর-০১৯৪১ ৮৬৩৮৪২ (বিকাশ)


আরো সংবাদ

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত স্মিথের বদলি লাবুশানে; টেস্ট ক্রিকেটে ইতিহাস ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি রোহিঙ্গা প্রত্যাবাসনের সর্বোচ্চ প্রস্তুতি স্বাধীনতা বিরোধীরা এখনো ঘড়যন্ত্র করছে : আইনমন্ত্রী দুর্ঘটনা কেড়ে নিলো একটি পরিবার, ঈদ আনন্দে বিষাদের ছায়া ছাত্রদলের সভাপতি ও সম্পাদক হতে ইচ্ছুক ১০৮ তরুণ নেতা মানিকগঞ্জে বেড়েই চলছে ডেঙ্গু রোগী সিরাজগঞ্জে ডেঙ্গু রোগে আক্রন্ত কলেজ ছাত্রের মৃত্যু উপকূল সুরক্ষায় ৬৪২ কিলোমিটার সুপার ডাইক নিমার্ণের উদ্যোগ ছাগলের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বৃদ্ধা খুন

সকল




bedava internet