১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নয়া দিগন্তের অনলাইন রিপোর্টে খুশবু’র পাশে বিটমাসকট

নয়াদিগন্তের অনলাইন রিপোর্টে খুশবু’র পাশে বিটমাসকট - ছবি : সংগ্রহ

একটা টিকেট, কোনো আঙ্কেল কী দিতে পারেন! এই শিরোনামে গত ২৬ মে দৈনিক নয়া দিগন্ত অনলাইনে একটি রিপোর্ট প্রকাশের পরপরই এশিয়ান ইয়ুথ চ্যাম্পিয়নশিপ, ওয়েস্টার্ণ এশিয়ান ইয়ুথ চ্যাম্পিয়নশিপ ও টেলিগ্রাফ স্কুল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ওয়ারসিয়া খুশবু’র পাশে এসে দাঁড়িয়ে “বিট মাসকট প্রাইভেট লিমিটেড” নামের একটি প্রতিষ্ঠান। তাদের পৃষ্ঠপোষকতার কারণেই শেষ পর্যন্ত উজবেকিস্তানে অনুষ্ঠিতব্য এশিয়ান ইয়ুথ চেস চ্যাম্পিয়নশিপে খেলতে যেতে পারছেন খুশবু। আগামী ১৯ থেকে ২৯ জুন এ আসর উজবেকিস্তানের তাসখন্দে শুরু হবে।

বুধবার দুপুরে খুশবুকে উজবেকিস্তানে অনুষ্ঠিতব্য এশিয়ান ইয়ুথ চেস চ্যাম্পিয়নশিপের এন্ট্রি ফি ও এয়ার টিকিট বাবদ এক লাখ ষাট হাজার টাকার চেক তুলে দেন বিট মাসকট প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার আবু বকর সিদ্দিক, ফিন্যান্স ম্যানেজার অসীম কুমার ঘোষ ও গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব।এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ছাত্রী খুশবু পৃষ্ঠপোষকতার অভাবে উজবেকিস্তানে খেলতে যেতে পারছিল না বিধায় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বিট মাসকট প্রাইভেট লিমিটেড।

বিট মাসকট বিশ্বাস করে উপমহাদেশের প্রথম গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদ এবং নারী দাবার কিংবদন্তি রানী হামিদের মতো এখনো অনেক মেধাবী বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে আছে। তারাও সুযোগ পেলে বিশ্ব দরবারে বাংলাদেশকে ভবিষ্যতে আরো বেশি সাফল্য ও সম্মানজনক অবস্থানে নিয়ে যাবার যোগ্যতা রাখে।তাই এমন মেধাবীদের পৃষ্ঠপোষকতায় সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের এগিয়ে আসা দরকার।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল