film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

ফাহাদের পাশে এলিগেন্ট

ফাহাদের পাশে এলিগেন্ট - সংগৃহীত

আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমানকে ভারতে অনুষ্ঠিতব্য বেশ কয়টি গ্র্যান্ডমাস্টার টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতার জন্য এগিয়ে এসেছে এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমি।
সাইফ স্পোটিং ক্লাবের এই উদীয়মান তারকাকে রোববার দুপুরে এলিগেন্টের ম্যানেজিং ডিরেক্টর মাহমুদা হক চৌধুরী মলি ৫০ হাজার টাকার চেক তুলে দেন।

ফাহাদ ভূবেনেশ্বরে ১২তম কিট আন্তর্জাতিক চেস ফেস্টিভাল ও মুম্বাই মেয়র কাপ টুর্নামেন্টসহ বেশ কিছু টুর্নামেন্টে অংশ নেবেন।
এর আগে এলিগেন্ট ২০১৬ সালে গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদকে আমেরিকার গ্র্যান্ডমাস্টার টুর্নামেন্ট জন্য, ২০১৭ সালে উজবেকিস্তানে ওয়েস্টার্ণ এশিয়ান ইয়ুথ চেস চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের জন্য মহিলা ক্যান্ডিডেটমাস্টার নোশিন আঞ্জুমকে এবং চলতি বছর শ্রীলঙ্কায় এশিয়ান ইয়ুথ চেস চ্যাম্পিয়নশিপে নাইম হককে পৃষ্ঠপোষকতা করেছে।

এলিগেন্টের ম্যানেজিং ডিরেক্টর মাহমুদা হক চৌধুরী মলি সংবাদমাধ্যমকে বলেন, আমরা একাডেমিতে শুধু প্রশিক্ষণই দেই না। এর পাশাপাশি বিভিন্ন সময় তারকা দাবাড়ু থেকে শুরু করে প্রতিশ্রুতিশীল ও সম্ভাবনাময় দাবাড়ুদেরও দেশের বাইরের টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য পৃষ্ঠপোষকতা করে আসছি।

 


আরো সংবাদ

সুড়ঙ্গের শেষপ্রান্তে আলোর ঝিলিক চুয়াল্লিশে এসে শিল্পার মনের আশা পূরণ ইরানে করোনাভাইরাসে আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৪ ২৫তম স্প্যানে দৃশ্যমান হলো পদ্মা সেতুর পৌণে ৪ কিলোমিটার অন্য ভাষা শিখতে গিয়ে মাতৃভাষাকে অবহেলা নয় : প্রধানমন্ত্রী মেয়ের ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান কীভাবে নিয়েছেন তার বাবা? রোববার ১ হাজার কোটি টাকা দেবে গ্রামীণফোন প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে যুবক আটক মাতৃভাষা দিবসে ‘বাংলা ফন্ট’ চালু করল জাতিসংঘ যুব সমাজের দক্ষতা বৃদ্ধির জন্য ইউএনডিপির সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপ শুরু ভারতের মেয়েদের

সকল