১৭ জুন ২০১৯

৩ জুনের টিকিট নিয়ে হুড়োহুড়ি

৩ জুনের টিকিট নিয়ে হুরোহুরি - নয়া দিগন্ত

ঈদের ছুটিতে ৩ জুন তারিখের টিকিট চান সবাই। কমলাপুরে শনিবার দেয়া হচ্ছে জুনের ৩ তারিখের ট্রেনের অগ্রিম টিকিট। ফলে সকাল থেকেই কমলাপুরে টিকিট প্রত্যাশীদের প্রচন্ড ভিড়।

পরিবার নিয়ে দিনাজপুর যাবেন আবুল কালাম। ৩ জুনের ট্রেনের টিকিটের চাহিদা থাকবে বেশি সেই কথা চিন্তা করেই তিনি শনিবার সেহরী খেয়েই মালিবাগ থেকে চলে এসেছেন কমলাপুরে। কিন্তু এত ভোরে এসেও তিনি দেড়শ’ জনের পেছনে দাড়িয়েছেন। টিকিট পেয়েছেন ১১টারও পরে। তারপরেও তিনি খুশি, কারণ তিনি তার কাঙ্খিত তারিখ এবং সময়ের টিকিট পেয়েছেন।

লুৎফর রহমান যাবেন খুলনা, তিনি লাইনে দারিয়েছেন সকাল ৭টায়। লম্বা লাইনের পেছনে পড়েছেন তিনি। তবে গরমের তীব্রতা কম থাকার কারনে টিকিট প্রত্যাশীদের কষ্ট আজ অনেকটাই কম হচ্ছে বলেও জানান অনেকেই।

টিকিট প্রত্যাশীরা জানান, ৩ জুন শেষ কর্ম দিবস, তাই অফিস শেষ করেই বেশিরভাগ লোকজন গ্রামের বাড়ির উদ্দ্যেশ্যে পাড়ি জমাবেন। তাই আজ কমলাপুরে ভিড় বেশি। এদিকে কমলাপুরের ষ্টেশন ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক এই প্রতিবেদককে জানান, এই চিত্র প্রতিবছরই দেখা যায়, কারন ঈদের আগে শেষ কর্ম দিবসের দিনেই টিকিটের চাহিদা বেশি থাকে। ফলে ওই দিনের টিকিটের জন্যও ভিড় থাকে বেশি।


আরো সংবাদ

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো বিএসআরএফের নির্বাচন অনুষ্ঠিত : তপন সভাপতি শামীম সেক্রেটারি ময়দানের যুদ্ধে জিতে গেলো ভারত ফায়ার সার্ভিস স্টেশন ও পানির প্লান্ট বাস্তবায়নে ডেনমার্ক সহযোগিতা করছে : রাষ্ট্রদূত খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের প্রত্যেক জেলায় বিকেএসপির শাখা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিকদের সেবা প্রাপ্তি সহজ করে : স্থানীয় সরকার মন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৯৪টি ঋণ না পাওয়াটা এসএমই শিল্প উন্নয়নে প্রধান বাধা ’৭৫-এর মতো গণমাধ্যমের কণ্ঠরোধে মরিয়া সরকার : আমীর খসরু ব্রিটিশ বাংলাদেশীদের চামড়া শিল্পে বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর

সকল