২০ সেপ্টেম্বর ২০১৯

৩ জুনের টিকিট নিয়ে হুড়োহুড়ি

৩ জুনের টিকিট নিয়ে হুরোহুরি - নয়া দিগন্ত

ঈদের ছুটিতে ৩ জুন তারিখের টিকিট চান সবাই। কমলাপুরে শনিবার দেয়া হচ্ছে জুনের ৩ তারিখের ট্রেনের অগ্রিম টিকিট। ফলে সকাল থেকেই কমলাপুরে টিকিট প্রত্যাশীদের প্রচন্ড ভিড়।

পরিবার নিয়ে দিনাজপুর যাবেন আবুল কালাম। ৩ জুনের ট্রেনের টিকিটের চাহিদা থাকবে বেশি সেই কথা চিন্তা করেই তিনি শনিবার সেহরী খেয়েই মালিবাগ থেকে চলে এসেছেন কমলাপুরে। কিন্তু এত ভোরে এসেও তিনি দেড়শ’ জনের পেছনে দাড়িয়েছেন। টিকিট পেয়েছেন ১১টারও পরে। তারপরেও তিনি খুশি, কারণ তিনি তার কাঙ্খিত তারিখ এবং সময়ের টিকিট পেয়েছেন।

লুৎফর রহমান যাবেন খুলনা, তিনি লাইনে দারিয়েছেন সকাল ৭টায়। লম্বা লাইনের পেছনে পড়েছেন তিনি। তবে গরমের তীব্রতা কম থাকার কারনে টিকিট প্রত্যাশীদের কষ্ট আজ অনেকটাই কম হচ্ছে বলেও জানান অনেকেই।

টিকিট প্রত্যাশীরা জানান, ৩ জুন শেষ কর্ম দিবস, তাই অফিস শেষ করেই বেশিরভাগ লোকজন গ্রামের বাড়ির উদ্দ্যেশ্যে পাড়ি জমাবেন। তাই আজ কমলাপুরে ভিড় বেশি। এদিকে কমলাপুরের ষ্টেশন ম্যানেজার মোহাম্মদ আমিনুল হক এই প্রতিবেদককে জানান, এই চিত্র প্রতিবছরই দেখা যায়, কারন ঈদের আগে শেষ কর্ম দিবসের দিনেই টিকিটের চাহিদা বেশি থাকে। ফলে ওই দিনের টিকিটের জন্যও ভিড় থাকে বেশি।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy