১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সেই স্কুলছাত্রীর ধর্ষক গ্রেফতার

সেই স্কুলছাত্রীর ধর্ষক গ্রেফতার - নয়া দিগন্ত

টাঙ্গাইলের নাগরপুরে ৯ম শ্রেনীর এক স্কুলছাত্রী (১৪) কে জোরপূর্বক ধর্ষনের ঘটনায় দায়ের করা মামলার এজাহার নামীয় আতিকুর রহমান ওরফে রহমান (৩৬) কে গ্রেফতার করেছে পুলিশ। ওই ধর্ষক পাছ ইরতা গ্রামের ওয়াজেদ আলী খানের ছেলে। ২০ মে রাতে গাজীপুর জেলার কড্ডা বাজার থেকে পুলিশ তাকে গ্রেফতার করে নাগরপুর থানায় নিয়ে আসে।

গত ১৯ এপ্রিল শুক্রবার রাত ৯ টার দিকে পাছ ইরতা গ্রামের খন্দকার রহুল আমিনের মেয়ে ৯ম শ্রেনীর ছাত্রীকে বাইকে তুলে নিয়ে পাশর্^বর্তী সারাংপুর গ্রামের নির্জন মাঠে জোরপূর্বক ধর্ষন করে রহমান। পরে ২২ এপ্রিল ভিকটিম নিজেই বাদী হয়ে নাগরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। এরপর থেকে ধর্ষক রহমান গ্রেফতার এড়াতে আত্মগোপন করে।

উল্লেখ্য উপজেলার সহবতপুর ইউনিয়নের পাছ ইরতা গ্রামের খন্দকার রহুল আমিনের মেয়ে ৯ম শ্রেনীর ছাত্রী (১৪) পাশের বাড়ীর এমদাদ মাষ্টারের ভবনের নির্মাণ শ্রমিক মাসুদকে সাথে নিয়ে শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় বাড়ীর সামনে পাকা রাস্তায় ঘুরতে বের হয়। কিছু দূর যাওয়ার পর একই গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আব্দুর রহমানের সাথে তাদের দেখা হলে বেড়ানোর কথা বলে রহমান ওই স্কুল ছাত্রী ও মাসুদকে বাইক যোগে সারাংপুর নিয়ে যায়।

এরপর মাসুদকে ভয় দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়। পরে রহমান ওই মেয়েটিকে জোর করে সারাংপুর চকে (মাঠ) নিয়ে ধর্ষন করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ধর্ষিতাকে উদ্বার করে। পরবর্তীতে থানার এক যোগসাজশে উদ্বারকারী ওই ছয় যুবককেও এ মামলায় আসামী করা হয়।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাদঁ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) নাগরপুর থানার এসআই মো. শাহাজাহান বলেন, তথ্যপ্রযুক্তির সাহায্যে ধর্ষকের অবস্থান নিশ্চিত হয়ে গাজীপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’

সকল