১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভাওয়াইয়া সঙ্গীত সংগঠনের ইফতার ও দোয়া মাহফিল

-

প্রয়াত ভাওয়াইয়া শিল্পী ও সাংবাদিক সফিউল আলম রাজার আত্মার মাগফিরাত কামনা করে ইফতার ও দোয়া মাহফিলের আয়াজন করে ভাওয়াইয়া সংগীত সংগঠন। মঙ্গলবার রাজধানীর ধানমন্ডিস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আয়াজিত এই ইফতার ও দোয়া মাহফিলে সফিউল আলম রাজার ভাওয়াইয়া গানের ছাত্র-ছাত্রীসহ শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলন।
এর আগে ভাওয়াইয়া সংগীত সংগঠনের নতুন পরিচালনা কমিটি গঠন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সদস্যদের সর্বসম্মতিক্রম নুরজাহান ভূঁইয়া আল্পনাকে সভাপতি, শাফি উদ্দিন আহমদকে সহ-সভাপতি এবং মোঃ জাকির হাসানকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল