২০ আগস্ট ২০১৯

কিস্তিতে বিদেশ ভ্রমণের সুযোগ দিচ্ছে ফ্লাইট এক্সপার্ট

বিদেশ ভ্রমণ
কিস্তিতে বিদেশ ভ্রমণের সুযোগ দিচ্ছে ফ্লাইট এক্সপার্ট - ছবি : নয়া দিগন্ত

অফিস করতে করতে হাফিয়ে উঠেছেন। মন চাইছে দেশের বাইরে কোথাও কিছুদিন একা একা নির্জন সময় কাটিয়ে আসবেন। পরিবার-পরিজন নিয়েও একটা সময় ভুটান, মালদ্বীপ, সিঙ্গাপুর কাটিয়ে আসতে মন চাইছে। এককালীন মূল্য পরিশোধ ও নানা সংকটে সেই ইচ্ছে আর আলোর মুখ দেখে না। আপনার ইচ্ছা এবং প্রয়োজনীয়তাকে প্রাধান্য দিচ্ছে ট্রাভেল এজেন্সি ফ্লাইট এক্সপার্ট। কিস্তিতে (ইএমই) বিদেশ ভ্রমণের এই সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

ফ্লাইট এক্সপার্টের এক্সিকিউটিভ রিফাত মাহমুদ জানান, বাংলাদেশের প্রথম অনলাইন ট্রাভেল এজেন্সি ফ্লাইট এক্সপার্ট কিস্তিতে বিদেশ ভ্রমণসহ বিশ্বকাপ দেখার সুযোগ করে দিচ্ছে। থাকছে ৩৬ মাসের সিস্তি পরিশোধের সুবিধা।

এছাড়া ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (টোয়াব) আয়োজিত বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) এয়ার টিকেট ক্রয়ের ওপর ১০ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক সুবিধা দিচ্ছে। তিনি জানান, আভ্যন্তরীণ এয়ার টিকিটে তারা সবচেয়ে কমমূল্যে টিকেট দিচ্ছেন ভ্রমণেচ্ছুদের।

তাদের কাছ থেকে টিকেট ক্রয়ে থাকছে ‘বুক নাও পে লেটার’ সুবিধা। রিফাত জানান, মোবাইল অ্যাপসহ তাদের বছরের ৩৬৫ দিন আনলিমিটেড গ্রাহক সেবা।

অ্যাপের মাধ্যমে বিশ্বের ৬৫০টিরও বেশি বিমান কোম্পানির টিকেট ক্রয়ের সুবিধা থাকছে তাদের কাছে।

বৃহস্পতিবার দুপুরে মেলার স্টল ঘুরে দেখা যায়, এ ট্যুরিজম প্রতিষ্ঠানের স্টলে বেশ সাড়া মিলেছে লোকজনের। জনপ্রিয় ভ্রমণ স্পটগুলোতে যেতে বুকিং দিচ্ছেন এসব লোকজন।

টোয়াবের সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ বলেন, বিমান বাংলাদেশ ট্রাভেল ও ট্যুরিজম ফেয়ারে এবার বিভিন্ন দেশের জাতীয় পর্যটন সংস্থা, এয়ারলাইনস, ট্যুর অপারেটরস, হোটেল ও রিসোর্ট, আর্থিক প্রতিষ্ঠান এবং ট্রাভেল ও ট্যুর–সংশ্লিষ্ট সব সংস্থা ১৬০টি স্টল এবং ১৫টি প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা তুলে ধরবে।

মেলা চলাকালে অংশগ্রহণকারী সব সংস্থা দর্শনার্থীদের জন্য বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ এবং হ্রাসকৃত মূল্যে টিকিট কেনার সুযোগ দেবে। এই ইভেন্টে ভারতের পর্যটন মন্ত্রণালয় এবং বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল ও ভুটানের জাতীয় পর্যটন সংস্থা অংশ নেবে। মেলায় ভারত, ভুটান, সংযুক্ত আরব আমিরাত, চীন, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, শ্রীলঙ্কা, মালদ্বীপ ও ভিয়েতনামের ট্যুরিজম প্রতিনিধিরা অংশ নিয়েছেন।


আরো সংবাদ

‘সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুর অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন করে যাচ্ছেন কন্যা শেখ হাসিনা’ স্বদেশে ফিরতে চায় না রোহিঙ্গারা বঙ্গবন্ধু জাতিকে সোনার বাংলা উপহার দিয়ে গেছেন : ক্রীড়া প্রতিমন্ত্রী হামলা, মামলা, গ্রেফতারের মাধ্যমে সরকার টিকে থাকতে চায় : রিজভী ৩য় শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা, অভিযুক্ত ধর্ষকের রহস্যজনক... দ্বিতীয় বিয়ে করেছেন দ্য রক কাশ্মির সঙ্ঘাতের মাঝেও পাকিস্তানি বর ও ভারতীয় বধুতে বিয়ে সম্পন্ন গফরগাঁওয়ে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ধর্ষিত মেসির অনুরোধে নেইমারকে পেতে আরো একবার চেষ্টা করবে বার্সা বাসর রাতে শিক্ষকের রহস্যজনক মৃত্যু খুলনায় তরুণের মাথাবিহীন লাশ উদ্ধার

সকল

স্ত্রীর ছলচাতুরীতে ফতুর প্রবাসী স্বামী (৩৬৭২৪)পুলিশ হেফাজতে বাসর রাত কাটলেও ভেঙ্গে গেল বিয়ে (২৩৯০৭)ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি (২১৩৩১)ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি (১৭৪৫৮)সন্ধ্যায় বাবার কিনে দেয়া মোটর সাইকেল সকালে কেড়ে নিল ছেলের প্রাণ (১৪৯৫২)নুরকে ‘খালেদা জিয়ার মতো পরিণতির’ হুমকি (১৩৯০০)স্বামীর সাথে ঘুরতে বেরিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক (১২৫৭৯)সীমান্তে ফের পাল্টাপাল্টি গুলি, দুই ভারতীয় সেনাসহ নিহত ৪ (১১৩১৮)ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও (১০৯৫০)গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী (১০৫২৩)



bedava internet