২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাউশি’র ডিজি অধ্যাপক মাহাবুবুর রহমানের ইন্তেকাল

অধ্যাপক মো: মাহাবুবুর রহমান -

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের(মাউশি’র) মহাপরিচালক অধ্যাপক মো: মাহাবুবুর রহমান আর নেই। শনিবার ৩ নভেম্বর দুপুর ১২ টা ৪০ মিনিটে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজিউন)। তার পরিবারের পক্ষ থেকে দৈনিক নয়া দিগন্তকে মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে ।

ফুসফুসের জটিল রোগে আক্রান্ত গত ২৪ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে ‘ইসিএমও’ সাপোর্টসহ লাইফ সাপোর্টে ছিলেন তিনি। এর আগে গত ১৯ সেপ্টেম্বর বিকেলে প্রচণ্ড জ্বরে আক্রান্ত হন অধ্যাপক মাহাবুব। সেদিন রাতেই তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরিস্থিতির অবনতি ঘটলে দ্রুত তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএসএমইউ) ভর্তি করা হয়। গত ২০ সেপ্টেম্বর পর্যন্ত তাঁকে অক্সিজেন দিয়ে আইসিইউতে রাখা হয়েছিল। অবস্থার আরো অবনতি ঘটলে গত ২৩ সেপ্টেম্বর তাঁকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে মাউশি’র মহাপরিচালকের ইন্তেকালের সংবাদ ছড়িয়ে পড়লে, শিক্ষা মন্ত্রণালয় ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে শোকের ছায়া নেমে আসে।


আরো সংবাদ



premium cement