২২ এপ্রিল ২০১৯

টিভিতে আজ দেখবেন যেসব খেলা

শাহিন শাহ আফ্রিদি - ছবি : এএফপি

পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যেকার টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে শুক্রবার। বাংলাদশে সময় রাত ১০ টায় খেলাটি সরাসির দেখাবে পিটিভি স্পোর্টস ও স্টার স্পোর্টস-২ চ্যানেল। দুবাইতে অনুষ্ঠিত হবে ম্যাচটি। তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে পাকিস্তান।

প্রথম ম্যাচে শেষ ওভারে শ্বাসরূদ্ধকর জয় পেয়েছে পাকিস্তান। তরুণ বোলার শাহিন শাহ আফ্রিদি দারুণ বোলিং করে শেষ ওভারে কিউই ব্যাটসম্যান রস টেলরকে আটকে রেখেছেন।

এছাড়া বুন্দেসলিগায় বাংলাদেশ রাত দেড়টায় পরস্পরের মুখোমুখী স্টুটগার্ট ও ফ্রাঙ্কফুর্ট। ম্যাচটি দেখকাবে স্টার স্পোর্টস সিলেক্ট-২। আর সির আ’তে নাপোলি-এম্পোলি ম্যাচ বাংলাদেশের দর্শকরা দেখতে পাবেন একই সময়ে অর্থাৎ রাত দেড়টায়। ম্যাচটি দেখাবে সনি টেন-২।

এছাড়া ভারতের ঘরোয়া ক্রিকেটের রঞ্জি ট্রফির ম্যাচ দেখাবে স্টার স্পোর্টস-২ সকাল ১০টা থেকে।

আরো পড়ুন: শেষ বলে রুদ্ধশ্বাস জয় পাকিস্তানের

শেষ বলে রুদ্ধশ্বাস জয় পেয়েছে পাকিস্তান। বুধবার আবু ধাবিতে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডকে ২ রানে হারিয়েছে পাকিস্তান। শেখ জায়েদ স্টেডিয়ামে পাকিস্তান ২০ ওভারে তোলে ১৪৮ রান। ১৪৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে কলিন মানরোর সৌজন্যে নিউ জিল্যান্ড শুরুটা দুর্দান্ত হলেও ১৪৬ রানে থেমে যায় যায় তাদের ইনিংস। তরুণদের নিয়ে গড়া পাকিস্তান বলা যায়, সব বিভাগে দুর্দান্ত নৈপূর্ণ প্রদর্শন করে এই জয় ছিনিয়ে নেয়। এর আগে পাকিস্তান ৩-০ ম্যাচে হোয়াইট ওয়াশ করেছিল অস্ট্রেলিয়াকে। এখন নিউজিল্যান্ডকে হারিয়ে তারই ধারাবাহিকতা বজায় রাখল।  এর মাধ্যমে সীমিত ওভারের কোনো সিরিজে অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করার গৌরব অর্জন করে পাকিস্তান। এ কারণে উইনিং কম্বিনেশন ঠিক রাখার সিদ্ধান্ত গ্রহণ করে পাকিস্তান নির্বাচকরা। এই দলটিই নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলছে।

বুধবার টস জিতে ব্যাটিংয়ে নেমে পাকিস্তান ১০ রানের মধ্যে দুই ওপেনারকে হারিয়ে চাপে পড়ে যায়। সেই চাপ সামলে তৃতীয় উইকেটে আসিফ আলি ও মোহাম্মদ হাফিজ গড়েন ৬৭ রানের জুটি। হাফিজ ৩৬ বলে ৪৫ রান করেন। আসিফ করেন ২১ বলে ২৪ রান। অভিজ্ঞ শোয়েব মালিক এদিন ব্যর্থ হলেও পাক অধিনায়ক সরফরাজ আহমেদের ব্যাট থেকে আসে ২৬ বলে ৩৪।

১৪৯ রান তাড়া করতে নেমে নিউজিল্যান্ডের দুই ওপেনার দুর্দান্ত শুরু করেন।৬ ওভারে ৫০ রানের উদ্বোধনী জুটিতে ১৫ বলে ১২ করেন ফিলিপস। বাকি কাজ করেন কলিন মানরো। দুর্দান্ত গতিতে ছুটে চলা মানরো ফেরান লেগ স্পিনার শাদাব। ৬ চার ও ৩ ছক্কায় মানরো করেন ৪২ বলে ৫৮।

মানরো ফেরার পর পাকিস্তানের স্পিনাররা চেপে ধরে কিউইদের। শেষ ওভারে প্রয়োজন পড়ে ১৭ রানের। সাউদি আর টেলর প্রায় কাছাকাছি চলেও গিয়েছিলেন। জিততে শেষ বলে দরকার ছিল ৭ রান। কিন্তু অভিজ্ঞ রস টেলর সেই বলে মারলেন বাউন্ডারি। তাই ২৬ বলে ৪২ রানের ইনিংস খেলেও পারলেন না দলকে জেতাতে। পাকিস্তান ২ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে। ব্যাট হাতে ৪৫ আর বোলিংয়ে প্রতিপক্ষের রান আটকে দেয়া ৩ ওভারে ১৩ রানের জন্য ম্যাচে সেরা হয়েছেন হাফিজ।

পরবর্তী দুই ম্যাচ দুবাইতে আগামী শুক্র ও রোববার অনুষ্ঠিত হবে। এরপর তিন ম্যাচের ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলবে দু’দল।

পাকিস্তান দল : সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শাইবজাদা ফারহান, বাবর আজম, শোয়েব মালিক, আসিফ আলী, হুসেইন তালাত, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, উসমান খান সিনওয়ারি, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ওয়াকাস মাকসুদ, ফাহিম আশরাফ।

নিউজিল্যান্ড দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্ক চাপম্যান, কলিন ডি গ্র্যান্ডহোম, কোরি এন্ডারসন, লুকি ফার্গুসন, মার্টিন গাপটিল, এডাম মিলনে, কলিন মুনরো, সিথ রেন্স, টিম সিফার্ট, ইশ সোধি, টিম সাউদি, রস টেইলর, গ্লেন ফিলিপস ও আজাজ প্যাটেল।


আরো সংবাদ

শ্রীলঙ্কা হামলা সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য : বিস্ফোরণের আগে কী করছিল আত্মঘাতীরা! প্রেমিকের পরকীয়া : স্ত্রীর স্বীকৃতি না পেয়ে তরুণীর কেরোসিন ঢেলে আত্মহত্যা যে কোনো পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী সজাগ রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী রাজবাড়ীতে বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার শ্রীলঙ্কায় এবার মসজিদে হামলা ব্রুনাইয়ের সাথে বাংলাদেশের ৭টি চুক্তি স্বাক্ষর মানিকছড়ি বাজারে সিসি ক্যামেরা স্থাপনে সেনাবাহিনীর অনুদান শবেবরাতের নামাজের জন্য বেরিয়ে সহপাঠীদের হাতে খুন স্কুলছাত্র কলম্বিয়ায় ভূমিধসে ১৯ জনের প্রাণহানি উজিরপুরে লঞ্চচাপায় ডাব বিক্রেতার মৃত্যু : আটক ২ অভিনন্দনকে একটা বীর চক্র দিলেই সত্য পাল্টে যাবে না : পাকিস্তান

সকল




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

Bursa evden eve nakliyat
arsa fiyatları tesettür giyim
Canlı Radyo Dinle hd film izle instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al
hd film izle
gebze evden eve nakliyat