১৮ ফেব্রুয়ারি ২০১৯

নয়া দিগন্তের সিটি এডিটর আবু সালেহ আকনের বাবার ইন্তেকাল

দুই ছেলের মাঝে মরহুম আইয়ুব আলী - ছবি আবু সালেহ আকনের ফেসবুক থেকে নেয়া

দৈনিক নয়া দিগন্তের সিটি এডিটর ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি আবু সালেহ আকনের পিতা আইয়ুব আলী আকন বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি বেশ কিছু দিন ধরে বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও নাতি নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের পৈত্রিক বাড়ি ঝালকাঠির রাজাপুরের নারিকেল বাড়িয়া গ্রামে। তিনি পরিবার নিয়ে রাজাপুর পৌর শহরের গোরস্থান রোডে বাড়িতে বাস করতেন। শুক্রবার বাদ জোহর জানাজা শেষে গ্রামের বাড়ি পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মরহুম আইয়ুব আলী পেশাগত জীবনে স্কুলের শিক্ষক ছিলেন। কর্ম জীবনে তিনি এলাকায় শিক্ষানুরাগী, সৎ, ধার্মীক এবং সমাজ সেবক হিসেবে জনপ্রিয় ছিলেন। দীর্ঘ কর্ম জীবনে তার ছাত্ররা দেশের বিভিন্নস্থানে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। সন্তানদের মধ্যে আবু সালেহ আকন সবার বড়। মরহুমের আকস্মিক মৃত্যুর সংবাদে রাজাপুরসহ অত্র এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে আবু সালেহ আকনের পিতার ইন্তেকালে শোক প্রকাশ করেছে জাতীয় প্রেস ক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন, ঢাকাস্থ নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি, বরিশাল বিভাগ সাংবাদিক সমিতি, ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সামাজিক ও সাস্কৃতিক সংগঠন।


আরো সংবাদ




Hacklink

ofis taşıma

canli radyo dinle

Yabanci Dil Seslendirme