১৯ সেপ্টেম্বর ২০১৮

আরো ৩ দিন বাড়ল ট্রাফিক সপ্তাহ

আরো ৩ দিন বাড়ল ট্রাফিক সপ্তাহ - ছবি : সংগৃহীত

আজ ট্রাফিক সপ্তাহের সপ্তম দিন। চলমান অভিযানকে আরো বেগবান করার জন্য ট্রাফিক সপ্তাহ আরো ৩ দিনের জন্য বর্ধিত করা হয়েছে। অর্থাৎ ৩ দিন বর্ধিত হয়ে ট্রাফিক সপ্তাহ চলবে ১৪ আগস্ট পর্যন্ত।

আজ দুপুর ১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ট্রাফিক সপ্তাহ আরো তিন দিন বর্ধিত করার ঘোষণা দেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

তিনি বলেন, চলমান ট্রাফিক সপ্তাহে আমাদের ট্রাফিক ব্যবস্থাপনায় উল্লেখযোগ্য সাফল্য এসেছে। সড়কে আগের থেকে শৃংখলা অনেক ফিরে এসেছে। ট্রাফিক সপ্তাহ চলাকালীন অভিযানে ট্রাফিক আইন অমান্য করায় ৫২,৪১৭টি মামলা দেয়া হয়েছে। সেই সাথে তিন কোটির অধিক জরিমানা আদায় করা হয়েছে। এর পাশাপাশি পথচারী ও চালকদের সচেতন করার লক্ষে অনস্ট্রিট ব্রিফিং, মাইকিং, পোস্টার, লিফলেট ও স্টিকার বিতরণ করা হয়েছে। চলমান অভিযানকে আরো বেগবান করার জন্য ট্রাফিক সপ্তাহ আরো তিন দিনের জন্য বর্ধিত করা হল।

উল্লেখ্য যে, গত ৫ আগস্ট রাজধানীর গুলিস্তানের জিরো পয়েন্টে ট্রাফিক সপ্তাহের (৫ আগস্ট থেকে ১১ আগস্ট) উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। সাথে উপস্থিত ছিলেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) ও ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

সূত্র : ডিএমপি নিউজ


আরো সংবাদ