২২ সেপ্টেম্বর ২০১৮

রিয়াজের চিকিৎসায় সাহায্যের আবেদন

-

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার গোগর গ্রামের দিনমজুর কৃষক মো: রফিকের ছেলে মো: রিয়াজ হোসেন (ইমন) বেশ কয়েকমাস ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত। সে এলাকার একটি বেসরকারি কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র। স্থানীয়ভাবে নানা ধরনের চিকিৎসা করালেও স্বাস্থ্যের কোনো উন্নতি না হওয়ায় গত বুধবার তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।
সেখানে হেমাটোলজি বিভাগের ডা. মো: নূরুল ফরহাদ এর তত্ত্বাবধানে ৯০১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন। গুরুতর অসুস্থ হওয়ায় তার শরীরে সাদা (এফারেসিস) রক্ত দিতে হচ্ছে। এভাবে প্রায় ৮-১০ ব্যাগ রক্ত লাগতে পারে। এই পদ্ধতিতে এক ব্যাগ রক্ত দেয়ার খরচই কেবল ১৩ হজার টাকা। চিকিৎসকেরা জানিয়েছেন, রিয়াজের সম্পূর্ণ চিকিৎসা করাতে প্রায় ৬ লক্ষাধিক টাকার প্রয়োজন।
রিয়াজের বাবা জানান, বাড়ির ভিটে মাটি ছাড়া অর্থবিত্ত বলতে আর কিছুই নেই। কিছু মানুষের উৎসাহ নিয়ে ঢাকায় এসেছেন ধার দেনা আর সাহায্য নিয়ে। এখন চিকিৎসার ব্যয় দেখে তার বেগতিক দশা। এমতাবস্থায় এই বিশাল অর্থ রিয়াজের দরিদ্র ও দিনমজুর বাবার পক্ষে জোগাড় করা প্রায় অসম্ভব। সন্তানের চিকিৎসার জন্য সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে সাহায্য কামনা করেন তিনি। সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ- ০১৭৬৭৫৭০১৩৩ (রফিক), রকেট- ০১৭৭৩৬২৭৪৬৪। বিস্তারিত জানতে- ০১৭২৫০১২৮৮৮ (শেখ আমিরুল)।


আরো সংবাদ