১০ ডিসেম্বর ২০১৮

ভাগ্নের সঙ্গে বিজ্ঞাপনে তারিন

তারিন  ও শায়ান
ভাগ্নের সঙ্গে বিজ্ঞাপনে তারিন -

শায়ান, দর্শকনন্দিত অভিনেত্রী তারিন জাহানের ভাগ্নে।  তারিনের বড় বোন তুহিনের একমাত্র সন্তান শায়ান।  ছোটবেলা থেকেই মা-বাবার আদর স্নেহের পাশাপাশি তারিনের আদর ভালোবাসায় বেড়ে উঠেছেন শায়ান।  তারিনের অভিনয় এবং বিজ্ঞাপনে মডেল হওয়া দেখে দেখে একসময় শায়ানেরও শখ হয় মিডিয়াতে কাজ করার। 

তাই একসময় শায়ান মিডিয়াতে কাজ করুক এই স্বপ্ন তারিনও দেখেন।  শায়ানের আগ্রহেই এর আগে শায়ান বিজ্ঞাপনে মডেল হয়েছেন, নাটকেও অভিনয় করেছেন।  এর আগে তারিন ও শায়ান একসঙ্গে নাটকে অভিনয় করলেও এবারই প্রথম তারিন ও তার ভাগ্নে শায়ান একসঙ্গে একই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বিষয়টি শায়ানের কাছে যতটা উচ্ছ্বাস আর আনন্দের তার চেয়েও যেন বেশি ভালোলাগার তারিনের কাছে। কারণ তারই চোখের সামনে তারই আদর ভালোবাসায় বড় হয়েছেন শায়ান।

সেই শায়ানই আবার বড় হয়ে তার সঙ্গে কাজ করছে, বিষয়টি ভাবলেই যেন অবাক হন তারিন। উত্তমের নির্দেশনায় ‘ম্যাগি নুডুলস’-এর বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করেছেন তারিন ও শায়ান। গেলো ১৫ মে রাজধানীর ধানমন্ডিতে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। দিনব্যাপী বেশ আগ্রহ নিয়েই তারিনের সঙ্গে শায়ান বিজ্ঞাপনটির দৃশ্য ধারণে অংশ নিয়েছেন। শায়ানের সঙ্গে প্রথম বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে তারিন বলেন,‘ ছোটবেলা থেকেই শায়ান আমাকে দেখছে যে আমি মিডিয়াতে কাজ করছি। একসময় তারও শখ হয় এখানে কাজ করার।

যখন থেকেই তার শখ হয় তখন থেকেই তার মধ্যে এখানে কাজ করার চর্চাটা ছিল। শায়ানের ইচ্ছে ছিল আমরা দু’জন যেন একই বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করি। অবশেষে সেই সুযোগটি এলো এবং আমরা বেশ ভালোভাবে কাজটি শেষ করেছি। আমার সঙ্গে বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে শায়ান যতটা উচ্ছ্বসিত ছিল তার চেয়ে বেশি উচ্ছ্বসিত ছিলাম আমি। সবার সহযোগিতায় শায়ান সুন্দরভাবে কাজটি শেষ করেছে এবং আমি দোয়া করি সে যেন তার চেষ্টা অব্যাহত রেখে আগামী দিনে সফল হতে পারে। ’ শায়ান বলেন,‘ খালামনির সঙ্গে এর আগে নাটকে অভিনয় করেছি। কিন্তু বিজ্ঞাপনে এবারই প্রথম। শুরুতে কিছুটা ভয় ছিল। কিন্তু খালামনি এবং ইউনিটের সবার সহযোগিতায় ভালোভাবে কাজটি শেষ করতে পেরেছি।’

তারিন জানান রোজার মাসেই বিজ্ঞাপনটি দেশের প্রায় সব ক’টি চ্যানেলে প্রচার হবে। উল্লেখ্য তারিনের ভাগ্নে শায়ান প্রথম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন আফজাল হোসেনের নির্দেশনায় ‘ডাচ বাংলা ব্যাংক’-এর বিজ্ঞাপনে। নাটকে আফজাল হোসেনের নির্দেশনায় ‘স্কেচ’,‘ছোট কাকু’ এবং ‘মেজ সাহেবের একদিন’ এ অভিনয় করেন।  সম্প্রতি একটি স্যাটেলাইট চ্যানেলে তারিন অভিনীত ‘মধ্যবর্তিনী’ নাটকটি দর্শকের মাঝে সাড়া ফেলে। গোলাম সোহরাব দোদুল পরিচালিত এই নাটকে তারিনের ব্যতিক্রমধর্মী অভিনয় বেশ প্রশংসিত হয়। 


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)