২৪ আগস্ট ২০১৯

অনেক প্রতিকূলতা পেরিয়ে আমি এ পর্যন্ত এসেছি : সাদিয়া বাইসো

সাদিয়া বাইসো
সাদিয়া বাইসো - সংগৃহীত

প্রথম আরব নারী হিসেবে ডব্লিউডব্লিউই-তে নাম লিখিয়েছেন সাদিয়া বাইসো। ৩১ বছর বয়সী জর্ডানের এই ক্রীড়াবিদ নিজের ক্যারিয়ার গড়তে চেয়েছিলেন ক্যামেরার সামনে। এছাড়া সরাসরি সম্প্রচারিত বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনাও করতেন। ২০১৭ সালের অক্টোবরে ডব্লিউডব্লিউই এর সঙ্গে চুক্তিবদ্ধ হন সাদিয়া।

সাদিয়া বলেন, মানুষজন যখন নিজের কাজের জন্য রাস্তায় বের হতো, আমি বের হতাম অনুশীলনের জন্য। আমার জগিংয়ের সময় মানুষ হা করে তাকিয়ে থাকতো। অনেক প্রতিকূলতা পেরিয়ে আমি এ পর্যন্ত এসেছি।

সাদিয়া বলেন, আমি এই অঞ্চলের মানুষদের সবচেয়ে বেশি ভালোবাসি, সম্মান করি। তাদের জন্য আমার গর্ব হয়। অ্যাথলেট কিংবা বিনোদনকর্মী হিসেবে ডব্লিউডব্লিউই এর সঙ্গে প্রথম আরব নারী হিসেবে চুক্তিবদ্ধ হয়ে আমি গর্বিত।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet