২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিমানঘাঁটিতে ইসরাইলি হামলা রুখে দিল সিরিয়ার বাহিনী

- ছবি : সংগৃহীত

সিরিয়ার সামরিক বাহিনী বলেছে, হোমস প্রদেশের টি-ফোর বিমানঘাঁটিতে ইসরাইলের পক্ষ থেকে কয়েকটি ড্রোন ও ক্ষেপণাস্ত্র দিয়ে হামলার চেষ্টা চালানো হয়েছে তবে সেগুলোকে ভূপাতিত করা হয়েছে।

একটি সামরিক সূত্রের বরাত দিয়ে সিরিয়ার সরকারি বার্তা সংস্থা সানা গতকাল মঙ্গলবার জানিয়েছে, ইসরাইলের পক্ষ থেকে টি-ফোর বিমানঘাঁটিতে চালানো আগ্রাসনের বিরুদ্ধে সিরিয়ার ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা লড়াই করে এবং এবং বেশ কয়েকটি ক্ষেপণাস্ত্র ভূপাতিত করেছে।

সিরিয়ার সামরিক সূত্র জানিয়েছে, গতকাল আল-তানফ এলাকা দিয়ে ঢুকে ইসরাইলি বিমান টি-ফোর বিমানঘাঁটিতে আগ্রাসন চালায়। সামরিক বাহিনী বলেছে, তারা সফলতার সাথে বেশ কয়েকটি ক্ষেপণাস্ত্র ভূপাতিত করতে সক্ষম হয়। তবে এই আগ্রাসনে কিছু সামরিক সরঞ্জামের ক্ষয়ক্ষতি হয়েছে।

গত কয়েক বছরে ইহুদিবাদী ইসরাইল সিরিয়ার ওপরে শত শত বার আগ্রাসন চালিয়েছে। সিরিয়ায় উগ্র সন্ত্রাসী গোষ্ঠীগুলোর বিরুদ্ধে লড়াই চলছে এবং তারা পতনের মুখে রয়েছে। এ অবস্থায় সন্ত্রাসী গোষ্ঠীগুলোর পতন ঠেকাতে ইসরাইল দৃশ্যত সিরিয়ার ওপর হামলা চালাচ্ছে। পার্সটুডে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত

সকল