১৯ অক্টোবর ২০১৯

কুরআনের উদ্ধৃতি দিয়ে শান্তির আহবান পুতিনের

মুসলমানদের ঐক্যের কথা স্মরণ করিয়ে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন পবিত্র কোরআনের আয়াত উদ্ধৃত করে মুসলমানদের ইয়েমেনে যুদ্ধ শেষ করার আহবান জানিয়েছেন।

গত সপ্তাহে তুরস্কের রাজধানী আঙ্কারায় তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান এবং ইরানের প্রেসিডেন্ট হাসান রুহানির সাথে আলোচনা শেষে পুতিন মুসলিম পবিত্র কুরআনের সূরা আল-ইমরানের একটি আয়াতের দলিল দিয়ে যুদ্ধ শেষ করা আহবান জানায়।

তিনি সুরা আল ইমরানের ১০৩ নম্বর আয়াতের কিছু অংশ উদ্ধৃত করেন। যার অর্থ, ‘তোমাদের প্রতি আল্লাহর অনুগ্রহ স্মরণ করো, যখন তোমরা ছিলে পরস্পরের শত্রু। অতঃপর তিনি তোমাদের অন্তরে সদ্ভাব সৃষ্টি করলেন, ফলে তাঁর অনুগ্রহে তোমরা পরস্পর ভাই হয়ে গেলে’। মুসলিম মিরর ও আরটি.কম।


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮২)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৫)



portugal golden visa