film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৬ ফেব্রুয়ারি ২০২০

মুরসির ছেলের মৃত্যু রহস্যজনক বলে দাবি মুসলিম ব্রাদারহুডের

আব্দুল্লাহ মুরসি
আব্দুল্লাহ মুরসি - ছবি : সংগৃহীত

মিসরে গণতান্ত্রিকভাবে নির্বাচিত প্রথম প্রেসিডেন্ট মোহাম্মদ মুরসির ছোট ছেলে আবদুল্লাহ মুরসির মৃত্যুকে রহস্যজনক হিসেবে ঘোষণা করেছে মুসলিম ব্রাদারহুড বা ইখওয়ানুল মুসলিমিন। বুধবার রাতে আব্দুল্লাহ মুরসি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৪ বছর। বাবার মৃত্যুর দুই মাস পর তিনি মারা গেলেন।

ইখওয়ানুল মুসলিমিন আজ এক বিবৃতিতে বলেছে, আব্দুল্লাহ মুরসি ছিলেন খুবই তরুণ। এতো অল্প বয়সে তার হৃদরোগে আক্রান্ত হওয়ার বিষয়টি রহস্যজনক।

আবদুল্লাহ মুরসি'র ভাই আহমেদ বলেছেন, আবদুল্লাহ রাজধানী কায়রোয় বন্ধুর সঙ্গে গাড়ি চালাচ্ছিলেন। এ সময় হঠাৎ খিঁচুনির পর অসুস্থবোধ করেন। এরপরই তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

বাবার মৃত্যুর জন্য প্রথম থেকেই দেশটির নিরাপত্তা কর্মকর্তাদের দায়ী করে আসছিলেন আব্দুল্লাহ মুরসি। তিনি পরিবারের মুখপাত্র হিসেবেও দায়িত্ব পালন আসছিলেন। এ কারণে তাকে কৌশলে হত্যা করা হতে পারে বলে অনেকেই আশঙ্কা করছে।

২০১২ সালে দেশটির প্রথম গণতান্ত্রিক নির্বাচনে প্রেসিডেন্ট হিসেবে জয়লাভ করেন মোহাম্মদ মুরসি। এর মাত্র এক বছরের মাথায় সেনা অভ্যুত্থানের মাধ্যমে তাকে ক্ষমতাচ্যুত করেন তৎকালীন সেনাপ্রধান ও বর্তমান প্রেসিডেন্ট আব্দুল ফাত্তাহ আস সিসি।

১৭ জুন আদালতে শুনানি চলাকালে মুরসি মৃত্যুবরণ করেন। সরকার বলেছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তার ছেলের মৃত্যুর ক্ষেত্রেও হৃদরোগের কথা বলা হচ্ছে।
সূত্র : পার্সটুডে

 


আরো সংবাদ

রূপগঞ্জে ছাত্রলীগের দুপক্ষের দফায় দফায় সংঘর্ষ, ভাংচুর সাবধানী বার্সার ড্র দিল্লিতে নিহতের সংখ্যা বেড়ে ১৩, দেখা মাত্র গুলির নির্দেশ অসুস্থ খালেদা জিয়ার মুক্তি ইস্যুআশা জামিনের : তবুও ভাবনায় দুই বিকল্প সবার জন্য নিরাপদ পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে হবে : কৃষিমন্ত্রী দেশব্যাপী কঠোর কর্মসূচিতে রোগীদের ভোগান্তি হলে দায় কর্তৃপক্ষের ব্লগার হত্যা পরিকল্পনায় ৭ জনের বিরুদ্ধে চার্জ গঠন ঢাকায় কম্বোডিয়ার কিং সিহানুকের নামে সড়ক ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারির গাড়িবহরে হামলা এডিস মশা থেকে রক্ষায় সর্বাত্মক ব্যবস্থা নেয়া হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জে কালেক্টরেট সহকারী কর্মচারীদের ৩ দিনব্যাপী কর্মবিরতি

সকল




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat