২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিস্ফোরণে ২ পুলিশ নিহত : সতর্কাবস্থায় গাজা

-

ফিলিস্তিনি ভূখন্ডে বোমা বিস্ফোরণে দুই পুলিশ সদস্য নিহত হওয়ায় বুধবার গাজা উপত্যকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। কর্তৃপক্ষ একথা জানায়। খবর এএফপি’র।

হামাস নিয়ন্ত্রিত এ উপকূলীয় ভূখন্ডের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, মঙ্গলবার রাতে দুটি পুলিশ ফাঁড়ি লক্ষ্য করে দুই বিস্ফোরণে এ দুই কর্মকর্তা নিহত হয়।

মন্ত্রণালয় জানায়, গাজা উপত্যকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার এবং গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়কে হামাস সদস্যদের উপস্থিতি বাড়ানো হয়েছে বলে এএফপি’র সাংবাদিকরা জানান।

তবে গাজা কর্তৃপক্ষ এসব বিস্ফোরণের ধরন সম্পর্কে সুনির্দিষ্ট করে কিছু জানায়নি।

এদিকে, মঙ্গলবার ইসরাইলি সামরিক বাহিনী হামাসের একটি সামরিক ঘাঁটি লক্ষ্য করে বিমান হামলা চালায়। তবে ইহুদি এ রাষ্ট্রটির সামরিক সূত্র জানায়, তারা সেখানে রাতে কোনো বিমান হামলা চালায়নি।

ফিলিস্তিনি নাগরিকরাও এএফপি’কে বলেন, তারা রাতে কোনো বিমান হামলা চালাতে দেখেনি।

সীমান্ত বরাবর সংঘটিত ধারাবাহিক ঘটনাগুলোর মধ্যে সর্বশেষ হচ্ছে মঙ্গলবারের ঘটনা। এতে ইসরাইলের ১৭ সেপ্টেম্বর নির্বাচনের আগে ফের উত্তেজনা ছড়িয়ে পড়ায় উদ্বেগ বৃদ্ধি পেয়েছে।

ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু পুনঃনির্বাচনের জন্য লড়াই করছেন।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল