২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পশ্চিম তীরে ছুরিকাহত ইসরাইলি সেনার লাশ উদ্ধার

- সংগৃহীত

অধিকৃত পশ্চিম তীরে ইহুদি বসতির কাছ থেকে বৃহস্পতিবার ইসরাইলের এক সেনার লাশ উদ্ধার করা হয়েছে। লাশের শরীরে ছুরিকাঘাতের অনেক চিহ্ন রয়েছে। দেশটির সামরিক বাহিনী একথা জানায়। খবর এএফপি’র।

এ ঘটনার ব্যাপারে বিস্তারিত উল্লেখ না করে ইসরাইলের সামরিক বাহিনীর এক বিবৃতিতে বলা হয়, ‘আজ বৃহস্পতিবার সকালে হেরনের উত্তরে এক ইহুদি বসতির কাছ থেকে ছুরির আঘাতের চিহ্ন থাকা এক সেনার লাশ উদ্ধার করা হয়েছে।’ সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল