২৫ আগস্ট ২০১৯

সৌদি আরবে সন্দেহভাজন ৮ ‘সন্ত্রাসী’ নিহত

সৌদি আরবের পূর্বাঞ্চলীয় কাতিফ এলাকায় শনিবার পুলিশের অভিযানে সন্দেহভাজন সন্ত্রাসী গ্রুপের আট সদস্য নিহত হয়েছে। কাতিফ সংখ্যালঘু শিয়া অধ্যুষিত একটি এলাকা। সরকারি সংবাদমাধ্যম একথা জানায়। খবর এএফপি’র।

রাষ্ট্রীয় নিরাপত্তা বিভাগের মুখপাত্রের বরাত দিয়ে সরকারি সৌদি প্রেস এজেন্সি জানায়, সম্প্রতি গঠিত এ সন্ত্রাসী গ্রুপ দেশের নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে ‘সন্ত্রাসী’ কর্মকান্ড চালানোর প্রস্তুতি নিচ্ছিল।

তিনি জানান, নিরাপত্তা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি চালানোর পর পাল্টা অভিযানে এসব সন্ত্রাসী নিহত হয়। সন্ত্রাসীদের উপস্থিতি টের পেয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা পার্শ্ববর্তী সানাবিসে একটি আবাসিক অ্যাপার্টমেন্ট ঘিরে রেখেছিল।

ওই মুখপাত্র বলেন, ‘সন্ত্রাসীদের আত্মসমর্পনের কথা বলা হলেও তারা এতে কোন সাড়া না দিয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এরপর সেখানে পাল্টা গুলি চালালে তারা নিহত হয়।’

তিনি আরো জানান, এ অভিযানে বেসামরিক বা নিরাপত্তা বাহিনীর কোন সদস্য নিহত হয়নি।


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet