৩০ জানুয়ারি ২০২০

রমজানে ওমরাহ পালনকারীদের নিরাপত্তা দিতে প্রস্তুত সৌদি আরব

রমজানে ওমরাহ পালনকারীদের নিরাপত্তা দিতে প্রস্তুত সৌদি আরব - সংগৃহীত

পবিত্র রমজান মাসে সৌদি আরবে ওমরাহ পালন করতে ইচ্ছুক মুসল্লীদের নিরাপত্তা দিতে পুরোপুরি প্রস্তুত দেশটির নিরাপত্তা বাহিনী। মুসল্লীরা যেন নির্বিঘ্নে ও আরামে পবিত্র ওমরাহ পালন করতে পারেন সে বিষয়ে কাজ করবে নিরাপত্তাবাহিনী। সৌদি আরবের ওমরাহ নিরাপত্তাবাহিনীর কমান্ডার মেজর জেনারেল সাঈদ আল কারনি এই তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, মুসল্লীদের ওমরাহ পালনে সহযোগিতা করবে নিরাপাত্তাবাহিনী। পাশাপাশি তারা সৌদি নাগরিক, অধিবাসী, পর্যটক ও ওমরাহ পালনকারীদের নিরাপত্তাও নিশ্চিত করবে।

ওমরাহ সিকিউরিটি ফোর্সের সহকারী কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ আল-আহমাদী বলেন, সৌদি আরবের জননিরাপত্তা বিভাগের অধীনে এই বাহিনীর প্রশিক্ষণসহ দক্ষতা বৃদ্ধির কাজ নিশ্চিত করা হয়েছে। তাই পবিত্র ওমরাহ পালনের সময় বিশাল সংখ্যক মুসল্লী মক্কায় একত্রিত হলেও তাদের কাজ করতে সমস্যা হবে না। সূত্র : আরব নিউজ।


আরো সংবাদ

উহান থেকে ফিরতে চান ৩ শতাধিক বাংলাদেশী মোদির আক্রমণাত্মক বক্তব্যের কড়া প্রতিবাদ পাকিস্তানের জলাবদ্ধতা নিরসনসহ সিটি উন্নয়নে ২০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ করা হবে : সাইফুদ্দিন মিলন বিএনপিকে ষড়যন্ত্র বাদ দিয়ে গণতন্ত্র চর্চার আহ্বান মতিয়া চৌধুরীর বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : জ্যাকব মেধাবী শিক্ষার্থীদেরকে বুক সোসাইটির বৃত্তি প্রদান সুুষ্ঠু ভোট হলে ধানের বিজয় ঠেকানো যাবে না : তাবিথ উল্টো বাড়ানো হলো বিদেশী ফুটবলারের সংখ্যা আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীকে নির্যাতন : বিক্ষোভের পর ক্যাম্পাস বন্ধ ঘোষণা মোদিকে কড়া জবাব দিয়েছে পাকিস্তান এবার প্রেমিকের সাথে দেখা করতে এসে গণধর্ষণের শিকার কিশোরী

সকল