১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গাজায় ইসরাইলের বিমান হামলা

-

ইসরাইলি সামরিক বাহিনী শুক্রবার গাজায় হামাসের উপর বিমান হামলা চালিয়েছে। খবর এএফপি’র।

গাজার নিরাপত্তা সূত্র এএফপি’কে জানায়, হামাসের সামরিক শাখা এবং তাদের মিত্র ইসলামিক যোদ্ধাদের বিভিন্ন অবস্থান লক্ষ্য করে প্রায় ৩০ বার বিমান হামলা চালানো হয়। এতে তাদের ব্যাপক ক্ষতি হয়েছে।

সূত্র আরো জানায়, এসব হামলায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ইসরাইলি প্রতিরক্ষা বাহিনী শুক্রবার সকালে টুইটারে এক বার্তায় জানায়, ‘গাজায় সন্ত্রাসীদের অবস্থান লক্ষ্য করে আমরা বিমান হামলা শুরু করেছি।’

গত কয়েক সপ্তাহ ধরে ইহুদি রাষ্ট্র ইসরাইল ও ফিলিস্তিনি ভূখন্ডের মধ্যে প্রায় প্রতিদিনই পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটছে। এতে তাদের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ার হুমকি দেখা দিয়েছে। তেল আবিবে নির্বাচন আসন্ন হওয়ায় এসব ঘটনা ঘটছে বলে ধারণা করা হচ্ছে।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বৃহত্তর তেল আবিব জেলা লক্ষ্য করে গাজা থেকে দু’টি রকেট হামলা চালানোর কয়েক ঘণ্টা পর শুক্রবারের বিমান হামলা চালানো হয় বলে ইসরাইলি সামরিক বাহিনী জানায়।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল!

সকল