২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

‘ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্থাপনে মুনাফিক দেশগুলোর চরিত্র উন্মোচিত হবে’

সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ -

লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন- হিজবুল্লাহ’র নেতা সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ বলেছেন, ইহুদিবাদী ইসরাইলের সাথে আরব দেশগুলোর সম্পর্ক স্থাপনে কপট ও মুনাফিক চরিত্রের দেশগুলোর স্বরূপ উন্মোচিত হয়ে যাবে। রাজধানী বৈরুতে শহীদ দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে দেয়া বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

নাসরুল্লাহ ইহুদিবাদী ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার যেকোনো প্রচেষ্টার তীব্র নিন্দা জানিয়ে বলেন, এই ঘৃণ্য প্রচেষ্টার বিরুদ্ধে মুসলিম ও আরব দেশগুলোর সাধারণ জনগণকে রুখে দাঁড়াতে হবে।

ইসরাইল বিরোধী প্রতিরোধ সংগ্রাম লেবাননের জন্য অনেকগুলো সাফল্য বয়ে এনেছে বলে জানান হিজবুল্লাহ মহাসচিব। তিনি বলেন, লেবাননের সেনাবাহিনী, জনগণ ও প্রতিরোধ আন্দোলনের ঐক্যবদ্ধ অবস্থান ও শহীদদের রক্তের বদৌলতে ইহুদিবাদীরা আর কোনোদিন লেবাননের দিকে চোখ তুলে তাকানোর সাহস পাবে না।

নাসরুল্লাহ বলেন, ইহুদিবাদী ইসরাইল ফিলিস্তিনিদের শত শত অভিযান ব্যর্থ করে দিয়েছে বলে যে দাবি করে তা থেকেই প্রতীয়মান হয় যে, ফিলিস্তিনি সংগ্রামীরা শত বিপত্তি ও প্রতিকূলতা সত্ত্বেও মাতৃভূমি মুক্ত করার আন্দোলন থেকে সরে যায়নি। তারা প্রমাণ করেছে, দখলদার ইসরাইলের দাম্ভিকতার সামনে তারা মাথানত করবে না।


আরো সংবাদ



premium cement