২৪ মার্চ ২০১৯

আবুধাবিতে উড়বে ইসরাইলি পতাকা!

আবুধাবিতে উড়বে ইসরাইলি পতাকা! - সংগৃহীত

খুব শিগগিরই সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে ইসরাইলি পতাকা উড়বে বলে জানিয়েছেন ইসরাইলের সংস্কৃতি ও ক্রীড়া মন্ত্রী মিরি রেগেব।

ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক করার অংশ হিসেবে সংযুক্ত আরব আমিরাত সরকার আবুধাবিতে অনুষ্ঠেয় আন্তর্জাতিক জুডু প্রতিযোগিতায় ইসরাইলি জুডু দলকে অংশগ্রহণের সুযোগ দিয়েছে।

ইসরাইলি এ মন্ত্রী বলেন, আবুধাবিতে প্রতিযোগিতায় অংশ নিয়ে ইসরাইল টিম বিজয়ী হবে। সেখানে আনুষ্ঠানিকভাবেই ইসরাইলি পতাকা উড়বে ও জাতীয় সঙ্গীত বাজবে।

সংযুক্ত আরব আমিরাত বহু দিন ধরেই দখলদার ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক করার জন্য সব ধরণের তৎপরতা চালিয়ে আসছে। এর আগেও তেল আবিবে সাইকেল প্রতিযোগিতায় অংশ নিয়েছে আরব আমিরাত।

আবুধাবির মসজিদে নরেন্দ্র মোদি

১৭ আগস্ট ২০১৫

দু’দিনের সফরে আবুধাবি পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে পৌঁছেই বিখ্যাত শেখ জায়েদ মসজিদ ঘুরে দেখলেন তিনি।

রোববার আবুধাবি পৌঁছন মোদি। প্রথাভেঙে বিমানবন্দরে নরেন্দ্র মোদিকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন আবু ধাবির যুবরাজ শেখ মহম্মদ বিন জায়েদ অল নাইয়ান ও তার পাঁচ ভাই। ৩৪ বছর বাদে কোনো ভারতীয় প্রধানমন্ত্রী সংযুক্ত আরব আমিরাত সফরে গেলেন।

আবুধাবি পৌঁছেই বিখ্যাত শেখ জায়েদ মসজিদে যান ভারতের প্রধানমন্ত্রী। বিশ্বের তৃতীয় বৃহত্তম এই মসজিদ ঘুরে দেখেন মোদি। আর এর মাধ্যমেই প্রথমবার কোনো মসজিদে পা রেখে এর গঠনশৈলী সম্পর্কে বিস্তারিত খোঁজখবর নেন নমো।

উল্লেখ্য, ১৯৯২ সালের বাবরি মসজিদ ভাঙার সঙ্গে মোদির সম্পর্ক আছে বলে অভিযোগ রয়েছে। তার আগে ১৯৯০ সালে সোমনাথ মন্দির থেকে রথযাত্রা আয়োজনে তার সক্রিয় ভূমিকা ছিল। এই রথযাত্রায় যে প্রচারণা চালানো হয়, সেটাই পরবর্তীকালে বাবরি মসজিদ ধ্বংসে প্ররোচনা দেয়।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

Canlı Radyo Dinle hd film izle instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al