১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দামেস্কে বিমান ঘাঁটিতে ইসরাইলি হামলার কথা অস্বীকার সিরিয়ার

মাজেহ বিমান ঘাঁটিতে অন্তত দুটি বিস্ফোরণের আওয়াজ পাওয়া গেছে। -

সিরিয়ার সেনাবাহিনী দেশটির রাজধানী দামেস্কের পশ্চিমে অবস্থিত একটি বিমান ঘাঁটিতে ইসরাইলি ক্ষেপণাস্ত্র হামলার বিষয়টি অস্বীকার করেছে। খবর বার্তা সংস্থা সিনহুয়া’র।

রাষ্ট্রীয় টেলিভিশন জানিয়েছে, শর্ট সার্কিটের কারণে রোববার ভোররাতে বিমান ঘাঁটির কাছে একটি অস্ত্র গুদামে এই বিস্ফোরণ ঘটেছে।

প্রচণ্ড বিস্ফোরণে পুরো দামেস্ক কেঁপে উঠেছে।

নগরীর পশ্চিমাঞ্চলীয় মাজেহ এলাকায় অবস্থিত মাজেহ বিমান ঘাঁটিতে অন্তত দুটি বিস্ফোরণের আওয়াজ পাওয়া গেছে।

এই ঘটনার এক ঘন্টারও কম সময়ের মধ্যে সিরিয়ার সেনাবাহিনীর পক্ষ থেকে বিবৃতিটি দেয়া হল।

প্যান আরব আল মায়াদ্বীন টিভি ও সিরিয়ার কয়েকজন সরকারপন্থী কর্মী জানায়, বিমান ঘাঁটিটিতে ইসরাইলের ক্ষেপণাস্ত্র হামলার কারণেই বিস্ফোরণগুলো হয়েছে। এর আগেও এই ঘাঁটি লক্ষ্য করে ইসরাইল হামলা চালিয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের

সকল