২০ ফেব্রুয়ারি ২০১৯

বন্ধ হলো আল আকসা মসজিদ প্রাঙ্গণ

বন্ধ হলো আল আকসা মসজিদ প্রাঙ্গণ - সংগৃহীত

ইসরাইলি বাহিনী মুসলমানদের অন্যতম পবিত্র স্থান আল আকসা মসজিদ বন্ধ করে দিয়েছে। ফিলিস্তিনিদের বিরুদ্ধে ছুরি হামলার অভিযোগ এনে জেরুসালেমে অবস্থিত মসজিদের প্রাঙ্গণ বন্ধ করে দেয় তারা। ইসরাইলের পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

ইসরাইলী বাহিনী কর্তৃক উম আল-ফাহাম শহরের ৩০ বছর বয়সী ফিলিস্তিনি নাগরিক নিহত হয়েছেন। শুক্রবার এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছেন ইসরাইলী পুলিশ।

শুক্রবার রাতে নামাজ পড়তে যাওয়া ফিলিস্তিনি লোকদেরকে ইসরাইলি পুলিশ ও সেনাবাহিনী আকসা মসজিদ প্রাঙ্গণ থেকে তাড়িয়ে দেয়। এরপর তারা আকসা মসজিদের বন্ধ করে দেয়।   

ফলে একশ জনেরও বেশি ফিলিস্তিনি আকসা মসজিদের গেটের বাইরে নামাজ পড়তে হয়। আকসা মসজিদ বন্ধ করে দেওয়ার ঘটনায় ফিলিস্তিনিরা সতর্ক করে দিয়ে বলেন, ইসরাইলিরা যেভাবে মুসলমানদের অনুভূতি নিয়ে খেলছে তা সহ্য করা হবে না। এর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আকসা মসজিদ মুসলমানদের জন্য অন্যতম একটি পবিত্র স্থান। বিশ্বাস করা হয় যে, এখান থেকেই মোহাম্মদ  (সা.) মেরাজে গমন করেছিলেন।


আরো সংবাদ

গাইড বই বাণিজ্যের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : শিক্ষামন্ত্রী প্রধানমন্ত্রীর হাত থেকে একুশে পদক নিলেন বিশিষ্ট ব্যক্তিরা  সরফরাজকে ফিক্সিংয়ের প্রস্তাব দিয়ে নিষিদ্ধ কোচ পাকিস্তান সেনাবাহিনীর জরুরি বৈঠক রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যা, বিক্ষুব্ধদের হাতে অবরুদ্ধ পুলিশ সন্ত্রাসবাদ অভিন্ন হুমকি : বিন সালমান সাংবাদিকদের কোর্ট রুমে প্রবেশাধিকার নিশ্চিত করতে হবে : প্রধান বিচারপতি ইঞ্জিনিয়ার নিয়োগ : মেধাতালিকায় প্রথম সানি লিওন! পদ্মা সেতু : বসলো নতুন স্প্যান, দৃশ্যমান হলো ১২০০ মিটার সুনামগঞ্জের সুরমা নদী থেকে যুবকের লাশ উদ্ধার ভারতীয় স্টেডিয়াম থেকে সরানো হল পাকিস্তানি ক্রিকেটারদের ছবি

সকল




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme