১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ

-

জনগণের পক্ষ থেকে আপনাকে অভিনন্দন। পরম করুণাময় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি আপনাকে প্রধান বিচারপতি করার জন্য। একদিন এই দুনিয়ায় কেউ থাকবে না। কিন্তু তার সৎকর্ম ইতিহাস হয়ে থাকবে।
আমরা মুখে বঙ্গবন্ধুর আদর্শ লালন করি। কিন্তু বাস্তবে তা করি না। সমগ্র জাতি আজ ‘ডিজিটাল নেশা’য় মাতোয়ারা। সাধারণ ক্ষমার আওতায় ১৯৫ জন চিহ্নিত পাকিস্তানি সেনা অফিসার এবং ৯৫ হাজার সৈন্যকে সিমলা চুক্তির আওতায় ছেড়ে দেয়া হয়েছিল। তখন বঙ্গবন্ধু বলেছিলেনÑ ‘বাঙালিরা ক্ষমা করতে জানে’। বর্তমানে বেগম খালেদা জিয়া কারাগারে। তিনি পাকিস্তানি সেনাদের হাতে সাড়ে ৯ মাস বন্দী ছিলেন এবং একজন মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডারের সহধর্মিণী। তার বয়স ৭৩ বছর। ধারণা করা যায়, আজ যদি বঙ্গবন্ধু বেঁচে থাকতেন, তাকে মুক্ত করে দিতেন। তিনি ছিলেন উদার মনের অধিকারী।
চাকমা সাথী
উখিয়া, কক্সবাজার


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল