২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
সীকারোক্তিমূলক জবানবন্দি

হাসপাতালে চিকিৎসা নিয়ে ফেরার সময় ঢাবি ছাত্রীর পিছু নেয় মজনু

-

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় ধর্ষক মজনু স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আজ বৃহস্পতিবার রিমান্ড শেষে মজনুকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবু সিদ্দিক। জবানবন্দি দেয়ার জন্য আবেদন করেন সি.এম.এম আদালতে।

সি.এম.এম আদালত ওই আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেনকে দায়িত্ব দেন। তোফাজ্জল হোসেনের আদালতে হাজির করলে মজনু স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করেন। তার জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি শেষে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত। গত ৯ জানুয়ারি মজনুর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

র‌্যাবের হাতে গ্রেফতার হওয়ার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মজনু নিজেই স্বীকার করেন সে একজন সিরিয়াল রেপিস্ট। মজনু মাদকাসক্ত। তার বাড়ি হাতিয়ায়। তিনি এর আগেও একই এলাকায় ভিক্ষুক ও প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী যেদিন ধর্ষণের শিকার হয়েছিলেন সেদিন মজনু অসুস্থতার কারণে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে বের হয়ে যাওয়ার সময় তিনি ঢাবির ওই ছাত্রীকে দেখতে পান এবং তাকে ধর্ষণ করার জন্য টার্গেট করেন।

কয়েক বছর আগে মজনু বিয়ে করেছিলেন, তার স্ত্রী মারা গেছেন। পেশায় হকার মজনু চুরি-ছিনতাইয়ের সঙ্গেও জড়িত আছে বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানিয়েছে। মামলাটি অত্যন্ত স্পর্শকাতর ও চাঞ্চল্যকর। মামলার মূল রহস্য উদঘাটন সহ আসামির কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহের জন্য ১০ দিনের রিমান্ডে নেয়া প্রয়োজন।

উল্লেখ্য যে, গত ৯ জানুয়ারি তদন্তকারী কর্মকর্তা রিমান্ড প্রতিবেদনে উল্লেখ করেন যে, গত ৫ জানুয়ারি বিকেলে বিশ্ববিদ্যালয়ের ক্ষণিকা বাসে ওই ছাত্রী বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। সন্ধ্যা পৌনে ৭টার দিকে কুর্মিটোলা নামার পর তাকে ফুটপাতের ঝোপে নিয়ে ধর্ষণ করা হয়। রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে ওই শিক্ষার্থী রিকশায় বান্ধবীর বাসায় যান। সেখান থেকে বান্ধবীসহ অন্য সহপাঠীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওই ঘটনায় ৬ জানুয়ারি সকালে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। মামলাটি তদন্ত করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি উত্তর)। 


আরো সংবাদ



premium cement
অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান

সকল