film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২০ ফেব্রুয়ারি ২০২০

মিথিলা-ফাহমির আপত্তিকর ছবি সরানোর নির্দেশ

মিথিলা-ফাহমির আপত্তিকর ছবি সরানোর নির্দেশ - ছবি : সংগৃহীত

অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও নাট্যকার ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ও ব্যক্তিগত ছবিফসবুক, ইন্টারনেট ও অনলাইন নিউজপোর্টাল থেকে দ্রুত সরাতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

একইসাথে খুন হওয়া স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার ব্যক্তিগত ছবিও ইন্টারনেট,ফসবুক ও অনলাইন নিউজপোর্টালথকে সরানোর জন্য বলা হয়েছে বাংলাদেশটলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি)।

রোববার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতিমা.মাস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রিটের পক্ষে শুনানি করেন আইনজীবী ব্যারিস্টার তাহসিনা তাসনিম মৃদু। তিনিই রিট আবেদনটি দায়ের করেন।
গত বৃহস্পতিবার ফেসবুক, ইন্টারনেট ও অনলাইন নিউজপোর্টাল থেকে অভিনেত্রী মিথিলা ও ফাহমির অন্তরঙ্গ ছবি সরাতে রিট করা হয়।

পাশাপাশি অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো ব্যক্তির তথ্য ও স্পষ্ট ছবি প্রচার নিয়ন্ত্রণে বিবাদীর ব্যর্থতা কেন বেআইনি ও আইনগত কর্তৃত্ব বর্হিভূত ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট। স্বরাষ্ট্র সচিব, তথ্য সচিব, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব এবং বিটিআরসিকে চার সপ্তাহের মধ্যে রুলের জবাব দিতে বলা হয়েছে।


আরো সংবাদ

বাণিজ্যমন্ত্রীকে ব্যক্তিগতভাবে পছন্দ করি : রুমিন ফারহানা (৯৩৭৩)ফিলিস্তিনিদের সঙ্গে আর যুদ্ধে জড়াতে চাই না : ইসরাইলি যুদ্ধমন্ত্রী (৮৮৩০)সিরিয়া নিয়ে এরদোগানের হুমকি, যা বলছে রাশিয়া (৮৩৮৯)শাজাহান খানের ভাড়াটে শ্রমিকরা এবার মাঠে নামলে খবর আছে : ভিপি নুর (৭৪৮৬)খালেদা জিয়াকে নিয়ে কথা বলার এত সময় নেই : কাদের (৭২৭৪)আমি কর্নেল রশিদের সভায় হামলা চালিয়েছিলাম : নাছির (৬৬২৪)ইদলিব নিয়ে যেকোনো সময় সিরিয়া-তুরস্ক যুদ্ধ! (৫৮৫৫)ট্রাম্পের পছন্দের যেসব খাবার থাকবে ভারত সফরে (৫৫৫৯)ট্রাম্প-তালিবান চুক্তি আসন্ন, পাকিস্তানের ভূমিকা নিয়ে চিন্তা দিল্লির (৫৪৩০)সোলাইমানির হত্যা নিয়ে এবার যে তথ্য ফাঁস করল জাতিসংঘ (৫৪২৯)