২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিএনপির আইন সম্পাদক কায়সার কামাল পুলিশ হেফাজতে

বিএনপির আইন সম্পাদক কায়সার কামাল পুলিশ হেফাজতে - ছবি : সংগৃহীত

বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালকে রাজধানীর কলাবাগান থানায় পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতাল এলাকা থেকে থানায় নেয়া হয়।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় ব্যারিস্টার কায়সার কামালের জুনিয়র ব্যারিস্টার ফাইয়াজ জিবরান মঈন জানিয়েছেন, ব্যারিস্টার কায়সার কামালকে বুধবার সন্ধ্যায় আটক করেছে পুলিশ। সন্ধ্যার পর থেকে আমরা তার সাথে কোনো যোগাযোগ করতে পারছি না।

এ বিষয়ে কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র সাহা বলেন, তাকে (ব্যারিস্টার কায়সার কামাল) আটক বা গ্রেফতার কোনো টাই করা হয়নি। বুধবার সন্ধ্যায় পান্থপথস্থ স্কয়ার হসপিটলের বিপরীতে অ্যাডভোকেট মুজিবুর রহমান, একজন মহিলা ও তিনি বিবাদে জড়িয়ে পড়েন। সেখানে জটলার সৃষ্টি হলে পুলিশ বিষয়টি জানার জন্য তিনজনকেই থানায় নিয়ে আসে। এখন তাদের কাছে বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে। এরপর যদি কোনো ধরনের অপরাধমুলক কাজ হয়ে থাকে তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। না হলে তাদের স্বসম্মানে ছেড়ে দেয়া হবে।

উল্লেখ্য, ব্যারিস্টার কায়সার কামাল বিএনপির আইন সম্পাদক ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বেশিরভাগ মামলার ফাইলিং আইনজীবী।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল