১৬ নভেম্বর ২০১৯

আরমান ৫ দিনের রিমান্ডে

-

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বন্ধু ও তার ‘ক্যাসিনো গুরু’ হিসেবে পরিচিত এনামুল হক আরমানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন মাদক মামলায় তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। একই দিন অস্ত্র ও মাদক মামলায় সম্রাটের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আরমান মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি ছিলেন। তাকেও দল থেকে বহিষ্কার করা হয়েছে।

সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এর মধ্যে মাদক মামলায় আরমানকেও আসামি করা হয়েছে।

সোমবার বিকেলে র‌্যাব-১ বাদী হয়ে রমনা মডেল থানায় মামলা দুটি করে। এই দুই মামলার বাদী র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক।

ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হওয়ার পর সম্রাট ও তার সহযোগী আরমান আত্মগোপনে চলে যান। ৬ অক্টোবর রাতে র‌্যাবের ঢাকার একটি দল অভিযান চালিয়ে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রামের মনিরুল ইসলাম চৌধুরীর বাড়ি থেকে তাদের গ্রেফতার করে।


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল