২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রলীগের হামলার শিকার আসিফের মামলা নেয়নি পুলিশ

ছাত্রলীগের হামলার শিকার আসিফের মামলা নেয়নি পুলিশ - ছবি : সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে হামলার শিকার ঢাবি শিক্ষার্থী আসিফ মাহমুদের জিডি নেয়নি শাহবাগ থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টায় শাহবাগ থানায় জিডি করতে গেলে জিডি না নিয়ে তাকে থানা থেকে চলে যেতে বলেন থানার অফিসার ইনচার্জ।

ভুক্তভোগি শিক্ষার্থী আসিফ অভিযোগ করে বলেন, আমার জীবন নিয়ে শঙ্কায় রয়েছি। অথচ প্রশাসন থেকে আমাকে কোনো ধরণের সহযোগিতা করা হচ্ছে না। থানায় জিডি করতে গেলেও নেয়া হয়নি। প্রক্টর স্যারকে আমি অনুরোধ করেছি তারপরও শোনেননি। উল্টো তিনি আমাকে থানায় জিডি করতে নিষেধ করেছেন।

জানতে চাইলে শাহবাগ থানার অফিসার ইনচার্জ আবুল হাসান বলেন, বিষয়টি যেহেতু বিশ্ববিদ্যালয়ের তাই প্রক্টরের অনুমতি ছাড়া জিডি নেয়া যাবে না। তাতে আসিফকে চলে যেতে বলেছি।

এরআগে বুধবার দুপুরে বাণিজ্য অনুষদে অবৈধভাবে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ছাত্রত্ব বাতিলসহ তিন দফা দাবিতে করা এক বিক্ষোভ মিছিলে হামলা করে ছাত্রলীগ। ঘটনায় একাধিক শিক্ষার্থী আহত হন। তিন দফা দাবির মধ্যে রয়েছে, অবৈধভাবে ভর্তিকৃত শিক্ষার্থীদের ছাত্রত্ব ও ডাকসুর পদ বাতিল করে স্থায়ীভাবে বহিষ্কার করে খালি পদে দ্রুত উপনির্বাচন দেয়া।

ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন অধ্যাপক শিবলী রুবাইয়াৎ ইসলাম ও বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের পদত্যাগ করা।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল