২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কিশোর গ্যাং স্টার বন্ড’র ১৭ সদস্যকে আটক

কিশোর গ্যাং স্টার বন্ড’র ১৭ সদস্যকে আটক - ছবি : সংগৃহীত

রাজধানীর রায়েরবাজার এলাকা থেকে কিশোর গ্যাং ‘স্টার বন্ড’র ১৭ সদস্যকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে এক বছর করে দণ্ড দিয়ে কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২৪ আগস্ট) রাতে রায়েরবাজারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

অভিযানে নেতৃত্ব দেয়া র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, শনিবার রাতে অভিযান চালিয়ে ‘স্টার বন্ড’ নামক কিশোর গ্যাংয়ের ১৭ সদস্যকে আটক করা হয়েছে। তারা গ্যাং কালচারের নামে একটি গ্রুপ তৈরি করে ছিনতাই, মাদক সেবন-বিক্রিসহ নানা ধরনের অপরাধের সাথে জড়িত ছিল।

পরে আটক ১৭ জনের প্রত্যেককে এক বছর করে দণ্ড দিয়ে কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল