২১ আগস্ট ২০১৯

মিন্নির গ্রেফতার ও রিমান্ড বিষয়ে প্রকৃত তথ্য ‍উদঘাটনের দাবি জাতীয় আইনজীবী সমিতির

মিন্নি
মিন্নির গ্রেফতার ও রিমান্ড বিষয়ে প্রকৃত তথ্য ‍উদঘাটনের দাবি জাতীয় আইনজীবী সমিতির - ছবি: সংগৃহীত

বরগুনায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নির গ্রেফতার ও রিমান্ড সংক্রান্ত বিষয়ে প্রকৃত তথ্য উদঘাটনের জন্য সুপ্রিম কোর্টের একজন বিচারপতির নেতৃত্বে সুষ্ঠু তদন্ত এবং অসুস্থ মিন্নিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারদের তত্ত্বাবধায়নে রেখে সুচিকিৎসার দাবি জানিয়েছেন বাংলাদেশ জাতীয় আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শাহ মো: খসরুজ্জামান।

আজ রোববার এক বিবৃতিতে তিনি রিফাত হত্যা মামলায় পুলিশ প্রশাসনের কর্মকাণ্ডের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনার জন্য অবিলম্বে তদন্ত সাপেক্ষে পুলিশ সুপারকে প্রত্যাহার করার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি অনুরোধ জানান।

তিনি দেশে আইনের শাসন ও ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে বরগুনা বারের আইনজীবীদের প্রতি মিন্নির বাবা ও অসহায় পরিবারটির পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানিয়েছেন।


আরো সংবাদ

এমপিও তালিকার প্রজ্ঞাপন কয়েক দিনের মধ্যে, কার্যকর গত জুলাই থেকে ২১ আগস্ট নিহত‌দের স্মরণে শহীদ বে‌দী‌তে শ্রদ্ধা জ্ঞাপন 'ভারতের জামাই' পাকিস্তানি পেসারকে দারুণ অভিনন্দন সানিয়া মির্জার কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা

সকল




bedava internet