২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গ্যাটকো মামলার পরবর্তী শুনানি ১৫ জুলাই

-

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে করা গ্যাটকো দুর্নীতি মামলার অভিযোগ গঠনের শুনানির জন্য আগামী ১৫ জুলাই তারিখ নির্ধারণ করেছেন আদালত।

কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারের ২ নং ভবনে স্থাপিত অস্থায়ী বিশেষ জজ আদালতের বিচারক আবু সৈয়দ দিলজার হোসেন আজ মঙ্গলবার এ আদেশ দেন।

আজ আদালতে খালেদা জিয়ার হাজির বিষয়ে কাস্টডি ওয়ারেন্ট পাঠায় কারা কর্তৃপক্ষ। আদালতকে জানানো হয়, খালেদা জিয়া অসুস্থ অবস্থায় বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাই তাকে আদালতে হাজির করা সম্ভব হয়নি।

অপরপক্ষে খালেদা জিয়ার আইনজীবীরাও শুনানির জন্য সময় প্রার্থনা করেন। শুনানি শেষে আদালত এ বিষয়ে আগামী ১৫ জুলাই তারিখ নির্ধারণ করেন।

আজ খালেদা জিয়ার পক্ষে ছিলেন মাসুদ আহমেদ তালুকদার ও আমিনুল ইসলাম। অপরদিকে দুদকের পক্ষে ছিলেন মোশাররফ হোসেন কাজল।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল