১৫ অক্টোবর ২০১৯

অরিত্রী আত্মহত্যা: ভিকারুননিসা নূন এর ২ শিক্ষিকার জামিন

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী অরিত্রী অধিকারীকে আত্মহত্যায় প্ররোচনা মামলায় ২ শিক্ষিকার জামিন দেয়া হয়েছে। রোববার ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলমের আদালতে ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস ও শাখাপ্রধান জিনাত আক্তার তাদের আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন মঞ্জুরের মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২০ মার্চ নাজনীন ফেরদৌস ও জিনাত আক্তারকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক কামরুল হাসান তালুকদার।
আসামিদের নির্দয় ব্যবহার ও অশিক্ষকসুলভ আচরণে অরিত্রী অধিকারী আত্মহত্যায় প্ররোচিত হয় বলে চার্জশিটে উল্লেখ করেন তদন্ত কর্মকর্তা। আসামিদের বিরুদ্ধে দণ্ডবিধির ৩০৫ ধারায় চার্জশিট দাখিল করা হয়েছে।

অরিত্রীর আত্মহত্যায় ঘটনায় ঢাকার পল্টন থানায় তার বাবা দিলীপ অধিকারী বাদী হয়ে গত ৪ ডিসেম্বর রাতে দ-বিধির ৩০৫ ধারায় মামলা দায়ের করেন। মামলার পর গত ১৪ জানুয়ারি ঢাকা সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন নেন। অতঃপর মামলার তদন্তকারী কর্মকর্তা তাদের বিরুদ্ধে চার্জশীট দেওয়ার পর মামলাটি বিচার ও নিষ্পত্তির জন্য ঢাকার মহানগর দায়রা জজ আদালতে প্রেরণ করা হয়।

আদালত মামলাটি বিচারের জন্য ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে বদলী করে। সেকারণে উল্লেখিত আসামীগন স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তাদের জামিন মঞ্জুর করেন।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum