২১ জুলাই ২০১৯

ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে ছোট ভাইয়ের জিডি

-

মা ভাইকে নিজ বাসায় ঢুকতে না দেয়ায় ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন তার ছোট ভাই। শুক্রবার তুরিনের ছোট ভাই শাহনেওয়াজ আহমেদ শিশির এ জিডি করেন।

শিশির সাংবাদিকদের বলেন, শুক্রবার কানাডা থেকে দেশে আসার পর আমরা উত্তরার বাসায় যাই। কিন্তু বোনের নির্দেশে বাসার দারোয়ান ও আনসাররা আমাকে প্রবেশ করতে দেয়নি। তিনি আরো বলেন, আমার দেশে আসার সংবাদ পেয়ে কাজের মেয়ে নিচে নেমে আসে এবং আমি তাকে জিজ্ঞেস করি, তুরিন আপু বাসায় আছে কিনা? তিনি আমাকে বাসায় আছে বলে জানান। বাসায় ঢুকতে না পেরে পরবর্তীতে বাধ্য হয়ে চলে আসি। এরপর উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করি। জিডি নম্বর- ৭৩৮, ১৪ জুন।

এ ব্যাপারে উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহাও জিডির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কানাডা প্রবাসী শাহনেওয়াজ বাসায় ঢুকতে চাইলে বোন তুরিন আফরোজ তাকে ঢুকতে দেয়নি বলে জিডিতে তিনি উল্লেখ করেছেন। এর আগেও, ২০১৭ সালের ১৯শে নভেম্বর থানায় তুরিন আফরোজের বিরুদ্ধে জিডি (জিডি নম্বর- ১১৮৮) করছিলেন তিনি।

এছাড়া, গত ১ জানুয়ারি ঢাকার প্রথম যুগ্ম জজ আদালতে বাড়ি দখলের অভিযোগে তুরিন আফরোজের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন ছোট ভাই শাহনেওয়াজ আহমেদ শিশির। মামলায় তিনি উল্লেখ করেন, ২০১৭ সালের ২রা মার্চ পুলিশ দিয়ে ভয় দেখিয়ে মা শামসুন নাহার এবং অন্য ভাড়াটিয়াদের বাড়ি থেকে বের করে দেন তুরিন আফরোজ। নিজেকে বাড়ির মালিক দাবি করে তুরিন বাড়ি ও জমির দলিলপত্রও দখলে নিয়ে নেন বলে অভিযোগ আনা হয়েছে মামলায়।

মামলার অভিযোগে আরও বলা হয়, ভাই শিশির সম্পত্তিতে (জায়গা-জমি) আসতে চাইলে পুলিশ দিয়ে ধরিয়ে দেয়া হবে বলেও মাকে হুমকি দেন তুরিন আফরোজ। 


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi