১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মায়ের সাথে বের হয়ে দুর্ঘটনায় প্রাণ গেলো শিশু শিহাবের

মার সাথে বের হয়ে দুর্ঘটনায় প্রাণ গেলো শিশু শিহাবের - সংগৃহীত

পৃথিবীর সবচেয়ে নিরাপদ আশ্রয় মায়ের কোলে বসে হাসপাতালে যাচ্ছিল পাঁচ মাসের শিশু শিহাব। কিন্তু ভাগ্য তাকে নিয়ে গেলে পরপারে। রাজধানীর তেজগাঁও সাতরাস্তায় ফ্লাইওভারে পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিহাব চলে গেছে না ফেরার দেশে। একই ঘটনায় আহত হয়েছেন শিশুটির মা, অটোরিকশা চালকসহ চারজন।

শুক্রবার ভোর সোয়া ৫টার দিকে সাতরাস্তার কাছে ফ্লাইওভারের উপরে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু শিহাবের বাবার নাম রাসেল মিয়া। তাদের বাড়ি কেরানীগঞ্জের হাসনাবাদ ধলেশ্বর এলাকায়।

দুর্ঘটনায় প্রথমে আহত অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গিয়ে কর্তব্যরত চিকিৎসক সোয়া ৬টায় মৃত ঘোষণা করেন। আহত চারজনকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার দায়ে পিকআপ ভ্যানটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়েছে গেছেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার এএসআই হান্নান মিয়া জানান, ভোরে শিশু শিহাবকে নিয়ে তার মা শারমিন, নানী মলি বেগম এবং মামা আলামিন সিএনজি চালিত অটোরিকশা নিয়ে মহাখালী কলেরা হাসপাতালে যাচ্ছিলেন। সাতরাস্তা ফ্লাইওভার থেকে নামার সময় পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনায় অটোচালক শাহাদাতসহ পাঁচজনই আহত হন। পরে স্থানীয়রা সবাইকে হাসপাতালে নিয়ে গেলে শিশুটি মারা যায়। নিহত শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল