২২ আগস্ট ২০১৯
খালেদা জিয়ার বিচার প্রসঙ্গে আইনমন্ত্রী

‘আদালতের উপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই’

‘আদালতের উপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই’ - সংগৃহীত

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক,এমপি বলেছেন, সরকারের আদালতের উপর কোন হস্তক্ষেপ নেই, বিচার ব্যবস্থা সম্পূর্ণ স্বাধীন। এর কারণেই দূর্নীতিবাজদের বিচার হচ্ছে। বরং আমি দৃঢ়ভাবে বলতে পারি, বিএনপির সময় আইনের শাসন ছিল না। শেখ হাসিনা যেদিন থেকে সরকার গঠন করেছেন, সেই দিন থেকে বিচার ব্যবস্থা স্বাধীন।

বিএনপি নেতা রহুল কবির রিজভী বিচার ব্যবস্থায় সরকারের নগ্ন হস্তক্ষেপে কারণে খালেদা জিয়ার মুক্তি বিলম্বিত হচ্ছে, এমন মন্তব্যের প্রেক্ষিতে আইন মন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এসব কথা বলেন।

আইনমন্ত্রী শুক্রবার দুপুরে কসবা উপজেলা পরিষদ চত্তরে বিভিন্ন উন্নয়ন ও সহায়তা কার্যক্রমে অনুষ্ঠানে যোগ দেন। এ সময় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

তিনি আরো বলেন, ‘এতিমের টাকা চুরির জন্য খালেদা জিয়াকে নিম্ন আদালতে শাস্তি দেয়া হয়েছে। নিম্ন আদালতে শাস্তির বিরুদ্ধে খালেদা জিয়া হাইকোর্টে আপিল করেছিলেন। সেখানে তাকে ৫ বছর থেকে ১০ বছর সাজা দেয়া হয়েছে। এখানে সরকারের কোথায় হস্তক্ষেপ দেখা গেল আমি খুঁজে পাই না।’

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা-খান, জেলা পুলিশের কসবা-আখাউড়া সার্কেলের সহকারি পুলিশ সুপার আব্দুল করিম, কসবা উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাড. রাশেদুল কাওসার ভূইয়া জীবন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet